×

নিরহুয়ার সঙ্গে উদ্দাম তোয়ালে ড্যান্স অঞ্জনা সিংয়ের, উষ্ণ রোমান্স দেখে ঘাম ছুটেছে নেটিজেনদের

বর্তমানে বলিউড-টলিউডের মতো বড়োমাপের ফিল্ম ইন্ডাস্ট্রিগুলিকে সমানে সমানে টেক্কা দিয়ে চলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।‌

বর্তমানে বলিউড-টলিউডের মতো বড়োমাপের ফিল্ম ইন্ডাস্ট্রিগুলিকে সমানে সমানে টেক্কা দিয়ে চলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।‌ একসময় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে সেভাবে কেউ না চিনলেও বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বেশ জনপ্রিয়। আর তার চেয়েও বেশি জনপ্রিয় এই ইন্ডাস্ট্রির বিভিন্ন তারকারা। আর সেই তারকাদের তালিকায় থাকা অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। অভিনেতার নাম দীনেশ লাল যাদব হলেও বেশিরভাগ মানুষের কাছে তিনি নিরাহুয়া নামেই পরিচিত।

অভিনেতার জনপ্রিয়তা আর পাঁচটা বলিউড তারকার চেয়ে কোনো অংশে কম নয়।‌‌ তাঁর বিভিন্ন গানের ভিডিও ইউটিউবে আসামাত্রই রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়। শুধুমাত্র নতুন গান নয় বরং অভিনেতার পুরোনো গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কাছে তিনি একজন অত্যন্ত লাভকারী তারকা কারণ তাঁর হাত ধরেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি সকলের মাঝে এতটা জনপ্রিয়তা লাভ করেছে। আর তাঁর সাথে যদি থাকে অভিনেত্রী অঞ্জনা সিং (Anjana Singh)-এর কেমিস্ট্রি তাহলে তো কোনো কথাই হবে না।

এই দুই তারকার অভিনীত এমন খুব কমই গান ও সিনেমার রয়েছে যেগুলো দর্শকমহলে ফ্লপ হয়েছে। ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেতা ও অভিনেত্রী থাকলেও অভিনেতা দিনেশ লাল যাদব ও অভিনেত্রী অঞ্জনা সিং-এর মতো জুটি আর দুটো তৈরি হয়নি। তাদের অভিনীত যেকোনো সিনেমাই প্রেক্ষাগৃহে বেশ কয়েক মাস ধরে চলে। সিনেমা হল ছাড়াও তাঁদের অনুরাগীরা হামেশাই মুখিয়ে থাকেন ইউটিউব ও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সেরকমই দুজনের অভিনীত একটি গান ইউটিউব জুড়ে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে অঞ্জনা ও নিরাহুয়া পরস্পরের সাথে উষ্ণ দৃশ্য অভিনয় করছেন। এই গানটির নাম ‘জিয়ান করবা এ রাজা’। বর্তমানে গানটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

পর্দায় দুই তারকার হট রোমান্স দর্শকদের বেশ পছন্দ হয়েছে। এই গানটিতে অভিনেত্রী অঞ্জনা সিং নিজের হট লুকের মাধ্যমে আগুন ঝরিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এই জনপ্রিয় গানটি দুজনের অভিনীত ‘হাথকরি’ সিনেমার একটি গান। ভিডিওটির শুরু থেকেই দেখা যাচ্ছে যে অভিনেত্রী অঞ্জনা সিং তোয়ালে পরে নিরাহুয়ার সাথে উদ্যাম রোমান্সে মেতেছেন। বর্তমানে ইউটিউবে প্রায় ৫৩ লক্ষের বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। এছাড়াও ভিডিওটি লাইক করেছেন ৫ লক্ষের বেশি মানুষ।

Related Articles