×

খোলা আকাশের নীচে আম্রপালির হট মুভে নিয়ন্ত্রণহীন নিরহুয়া, উষ্ণ রোম্যান্স দেখে ঘাম ছুটছে নেটিজেনদের

আম্রপালির হট মুডে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া,ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই এক একটা ভোজপুরি গানের সেনসেশন। যে গানগুলিতে নায়ক-নায়িকাদের অসাধারণ নৃত্যলীলা, পাশাপাশি শরীরী হিল্লোল দেখে প্রাণ ওষ্ঠাগত হয়ে পড়ে সকল দর্শকদের। এই গানগুলিতে যেমন, নায়িকাদের শরীরী উন্মাদনার দৃশ্য চোখে পড়ছে, তেমনি নায়কদের নজরকাড়া রোমান্টিক মুহূর্তের দৃশ্য নজর কেড়ে নিচ্ছে সবার, সাধারণত এগুলোই এই ভিডিওগুলির প্রধান বৈশিষ্ট্য। সেই কারণেই ভিডিওগুলি প্রকাশ্যে আসা মাত্রই একেবারে ঝড়ের বেগে ভাইরাল হয়ে যাচ্ছে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুপারহিট জুটি দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া (Nirahua) এবং আম্রপালি(Amrapali Dubey) জুটি। তাঁদের অভিনীত কোন ছবি বা গান মানেই তা একেবারে সুপারহিট। বিহার, ঝাড়খণ্ডে এই সিনেমাগুলি একেবারে দাপিয়ে রাজ করে। এমনকি এইসব সিনেমা এক একটা ভিডিও আসা মানেই তা ঝড়ের বেগে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আবারও নিরাহুয়া এবং আম্রপালি কে দেখা গেল রোমান্টিক মুহূর্ত তৈরি করতে। তাঁরা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়ক-নায়িকা।

সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, যার এখন ভিউজের সংখ্যা মাত্রাতিরিক্ত। আম্রপালিও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়িকা। সম্প্রতি তাঁদের আরও একটি রোমান্টিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তাঁদের নতুন গান ‘রাজা জান মারে’-র মাধ্যমে তাঁদের দুজনের কেমিস্ট্রি আরও একবার নজর কেড়ে নিল দর্শকদের। এই গানে দুজনের পরনেই রয়েছে কালো পোশাক। অভিনেত্রী আম্রপালি পরে ছিলেন একটি কালো রঙের ট্রান্সপারেন্ট শাড়ি। অন্যদিকে নিরাহুয়ার পরনে ছিল একটি কালো শার্ট।

তাঁদের রোমান্স দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন গোটা নেটজনতা। এই গানে তাঁদের গদগদ প্রেমের দৃশ্য থেকে অসাধারণ নৃত্যলীলা সবটাই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শক। নায়িকার যেমন অঙ্গপ্রত্যঙ্গের সঞ্চালনা, তেমনি তাঁর শরীরী হিল্লোল সবেতেই দর্শকদের ঘুম ছুটেছে। সম্প্রতি ‛ওয়ার্ল্ড ওয়াইড’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি (Video) ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটিতে ১৩ মিলিয়ন পছন্দসংখ্যা ছাড়িয়েছে।

Related Articles