×

পরনে লাল ওয়ানপিস, বলিউডের সুপারহিট গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

লাল রঙের ওয়েস্টার্ন পোশাক পরে নোরা ফতেহির গানে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বলিউডের এক একটি নতুন-পুরোনো গান প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে। বিশেষ করে যে গানগুলি এককালে হারিয়ে গিয়েছিল সেই গানগুলিও পুনরায় ফিরে আসছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর এই গানগুলি সোশ্যাল মিডিয়ায় নিয়ে আসছে এক একটা সোশ্যাল ইউজাররা। সুতরাং, বলাই চলে যে, সোশ্যাল মিডিয়া হল এমন একটি ক্ষেত্র, যেখানে সবরকম গানই মানুষের চোখে একবার ভাইরাল হলে তা একেবারে ট্রেন্ডিং-এর আওতায় পৌঁছে যাবে। এবার একটি বলিউডের নস্টালজিক গানের সহিত অসাধারণ ডান্স করলেন একজন সুন্দরী যুবতী।

বলিউডের একটি অন্যতম জনপ্রিয় গান, ‘এক তো কাম জিন্দেগানি’ (Ek Toh Kum Zindagani)। ছবিটি ‘মারজওয়ান’ ছবির আইটেম গান। যেখানে অভিনয় করেছিলেন বলিউডের সেক্সি ডিভা নোরা ফতেহি। গানটির বয়স বছর কয়েক হয়ে গেলেও আজও গানটি সমানভাবে সোশ্যাল মিডিয়ায় দাঁপিয়ে বেড়াচ্ছে। বিশেষ করে এই গানটিতে নোরার অসাধারণ পারফরম্যান্স এখনও গানটিকে খ্যাত করে রেখেছে।

এবার এই গানটির সঙ্গেই অসাধারণ ডান্স করলেন এক সুন্দরী যুবতী। এই যুবতীর নাচে মুগ্ধ হয়ে গিয়েছেন সকল নেটিজেনরা। খুব সম্ভবত ওই যুবতীর নাম নিজা চৌধুরী। ওই যুবতী নিজের ইউটিউব চ্যানেল থেকেই তাঁর নাচের ভিডিওটি পোস্ট করেছেন। এই গানটিতে নাচাকালীন তাঁর পরনে ছিল লাল রঙের একটি ওয়েস্টার্ন পোশাক। খোলা চুলে নিজের ভঙ্গিমায় ওই যুবতী নাচলেন। নোরার থেকে কোনও অংশে কম নন যে তিনি, সেটাও ভালো করে বুঝিয়ে দিলেন যুবতীটি। ইতিমধ্যেই ভিডিওটি ৯১ হাজার মানুষ দেখে ফেলেছেন।

খোলা চুলে, ন্যুড মেক-আপে নিজেদের সাজিয়ে এক্কেবারে হট বম্ব বানিয়ে তুলেছিলেন তিনি নিজেকে। খোলা প্রকৃতির মধ্যেই রমণীটি অসাধারণ রসালো মুহুর্তের সৃষ্টি করলেন। তাঁর উন্মুক্ত মেদহীন ফিগারের ঝাঁকুনিতে তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। সঙ্গে তো আছেই তাঁর সেক্সি কোমরের ঠুমকা, অঙ্গভঙ্গির পারদর্শীতা এবং অসাধারণ কোমরের দোলানি, শরীরের হিল্লোল সবটাই তাঁর পারফরম্যান্সে ফুটে উঠেছে। তাঁর শরীরের হটনেস রীতিমতো গোটা সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে। যেমন, তাঁর নাচে অসম্ভব শৈল্পিকতা ছিল।

Related Articles