×

ময়না ছলাৎ ছলাৎ, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

'ময়না ছলাৎ ছলাৎ' গানটির সঙ্গে অসাধারণ নাচলেন এক সুন্দরী যুবতী।

এবার জনপ্রিয় বাংলা গান ‘ময়না ছলাৎ ছলাৎ’ গানটির সঙ্গে অসাধারণ নাচলেন এক সুন্দরী যুবতী। এই গানটির সঙ্গে মোটামুটি সবাই অবগত। মুলত গানটির সঙ্গে আমরা ছোটবেলা থেকেই পরিচিত। এবার এই গানটির সঙ্গে যে সুন্দরী যুবতীটি নাচলেন তাঁকেও মোটামুটি সবাই চেনেন। আসলে বাংলা ভাষা এবং বাঙালি সংস্কৃতির উপর টান সব দেশের। তাই বাংলা গানের প্রতিও অনেকের ভালোবাসা আজন্মকাল। তবে বাংলা গানের একাধিক বিভাগ। যেখানে রয়েছে আধুনিক, চলচ্চিত্র, পল্লীগীতি, বাউল, লোকগীতি সবটা ঘিরে বাংলার এক একটি গান তৈরি হয়েছে।

আসলে ভারতবর্ষ গ্রামবাংলার দেশ, চারিদিকটাই শুধু সবুজে মোড়া। আর এই প্রকৃতির সৌন্দর্য্যের একেকটা নিদর্শন ফুটে ওঠে এক একটা লোকগীতি এবং বাউল গানের তালে। আর এই গান মার্কেটে আসা মাত্রই নিমেষেই সুন্দর সুন্দর নাচের সমীকরণ তৈরি হয়ে যায়। যদিও এই গানের মেক-আপ থেকে কস্টিউম সবটাই সুন্দর হয়। যার ফলে এই গান, আচ্ছা আচ্ছা টপ হিন্দি গানকেও ছাপিয়ে যেতে কোনো কসরত রাখেনা। এবার জনপ্রিয় পল্লীগীতি, ‘ময়না ছলাৎ ছলাৎ’ গানটির সঙ্গে অসাধারণ নাচলেন আপনাদের চেনা প্রিয় যুবতী মৌ। যদিও এই মেয়েটিকে আপনারা সবাই ভালমতনই চেনেন।

ছিপছিপে ফিগারের অধিকারী সেক্সি হট যুবতী মৌ। যার ইউটিউব চ্যানেলের এখন লাখ লাখ ফলোয়ারস। এবারও তিনি খাঁটি গান বেছে, একেবারে এই গানটির সহিত দুর্দান্ত নাচলেন। বলা ভাল, তিনি যেন এই গানের মধ্যে দিয়েই তাঁর মনের কথা ব্যক্ত করছেন। এবার এই গানটিতে তিনি বাসন্তী রং-এর শাড়ি, কালো ব্লাউজ, হালকা মেক-আপ, মাথায় খোপা, হলুদ ফুল এবং মানানসই গয়নাতে সেজে দুর্দান্ত নাচলেন খোলা প্রকৃতির মাঝেই। পল্লী গ্রামের সবুজ ধান খেতের মাঝেই আঢপৌরে শাড়িতে সেজে অনবদ্য ভঙ্গিমায় নাচলেন তিনি। সব মিলিয়ে পুরো প্রকৃতিকে ব্যবহার করেই অসাধারণ নৃত্যের বোল তুললেন এই যুবতী।

আর তাঁর দুর্দান্ত অঙ্গিভঙ্গি সম্ভার অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, শরীরের হিল্লোল সবটাই নজরকাড়া ছিল। তাঁর নাচের সঙ্গে সঙ্গে ছিল দূর্দান্ত এক্সপ্রেশনও। যা দেখে নেটিজেনরা রীতিমতন তাজ্জব হয়ে গিয়েছেন, তাঁর নাচের পারদর্শীতা দেখেই বোঝা যাচ্ছে যে, তিনি নাচে ভীষণই দক্ষ।তাইতো এই ভিডিওটি প্রচুর পছন্দের সংখ্যা ছাড়িয়েছে। ‘Dance Star Mou’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। মেয়েটির আসল নাম মৌমিতা বিশ্বাস।

Related Articles