×

বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে দুর্দান্ত নাচ মা ও মেয়ের, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বাড়ির ছাদে অসাধারণ নাচ করলেন মা ও মেয়ে, দেখুন ভিডিও

মার্কেটে এখন এক একটা গান প্রকাশ্যে আসা মাত্রই তা ঝড়ের বেগে ভাইরাল হয়ে যাচ্ছে। এবার একটি জনপ্রিয় বাংলা গানের তালে দুর্দান্ত নাচলেন মা ও মেয়ের জুটি। তাঁদের অসাধারণ পারফরম্যান্স ইতিমধ্যেই নেটপাড়ার নজর কেড়েছে, মা পারফর্মারটি যথেষ্ট পটু নাচে। এমনকি তিনি মেয়েকেও দুর্দান্ত ট্রেনিং দিয়েছেন। তাঁদের অপূর্ব এক্সপ্রেশন দেখেই কাবু নেটিজেনরা। মা ও মেয়ের এই নাচের ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া তোলপাড় করে দিয়েছে।

তাঁদের কোমরের দোলানিতে অস্থির নেটবাসী। আসলে সোশ্যাল মিডিয়ায় শুধু হিন্দি গানের রমরমা বেশি। এছাড়াও একাধিক ভাষার গান ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায়! সুরের জাদুতে মানুষ এক্কেবারে পাগল, তাইতো একেকটি গানে তাঁরা দুর্ধর্ষ পারফরম্যান্স করে চটজলদি ভাইরাল হয়ে যাচ্ছে। কি বলুন তো, এই পৃথিবীতে গানের কোনো শেষ নেই! নতুন হোক বা পুরোনো সবরকমের গানেই মানুষ নতুন নতুন ভিডিও বানিয়ে নিজেদের ভাইরাল করে তুলছেন।

আর সবটাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের চোখের সামনে উঠে আসছে। তবে, কিছু মানুষ সোশ্যাল মিডিয়ার সাহায্যে অর্থ উপার্জন করেন। কিছু মানুষ আবার এই মাধ্যমটিকে প্রচারের মাধ্যম হিসাবেও ব্যবহার করেন। তারকা থেকে আমজনতা এখন সবাই সোশ্যাল মিডিয়ায় এডিক্টেড। সোশ্যাল মিডিয়ার গুরুত্বপূর্ণ মাধ্যম ইউটিউব এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে মানুষ দীর্ঘ ভিডিও পোস্ট করতে পারেন।

সম্প্রতি মা-মেয়ের ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, মা ইউজার লাল শাড়ি ও হলুদ ব্লাউজে এবং তাঁর ছোট্ট মেয়েটি কালো ব্লাউজ ও লাল-হলুদ শাড়ি পরে নিজের বাড়ির ছাদেই হেমন্ত কুমারের (Hemanta Kumar)-র কন্ঠে গাওয়া ‘ধিতাং ধিতাং বোলে’ (Dhitang Dhitang Bole) গানটির সহিত অসাধারণ নাচছেন। ভিডিওটি মূলত পোস্ট করা হয়েছে ‘পারমিতা এন্ড ব্রিওন্না’ (Paramita & Breonna) নামক একটি ইউটিউব চ্যানেল থেকে। যা ইতিমধ্যেই ৪.৬ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এবং ৮ হাজার ৬০০ জন পছন্দ করেছেন।

Related Articles