×

অবিকল মানুষের মতো পার্লারে গিয়ে রূপচর্চায় ব্যস্ত বাঁদর, ভিডিও দেখে হেসে লুটোপুটি নেটিজেনরা

একটি বাঁদর হুবহু মানুষের মতো সেলুনে বসে চুল-দাড়ি কাটছে।

যত দিন যাচ্ছে তত বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠছে। বিশেষ করে করোনা অতিমারি চলাকালীন গৃহবন্দী অবস্থায় প্রত্যেকে যখন সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছিল মনোরঞ্জনের তাগিদে তখন থেকে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। পাশাপাশি ৮ থেকে ৮০ প্রত্যেকের হাতে স্মার্টফোন থাকায় বর্তমানে প্রতিটি মানুষই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। তাই বিভিন্ন খবরা-খবর থেকে আপডেটেড থাকার পাশাপাশি মনোরঞ্জনেরও একটি অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে এমন কিছু ভিডিও ভাইরাল হয় যা দেখে মনোরঞ্জনের পাশাপাশি অবাক হন সাইবারবাসী। বিশেষ করে বিভিন্ন পশুপাখিদের কীর্তিকলাপ। বাস্তবে বিভিন্ন পশু-পাখিদের কীর্তিকলাপ চোখের সামনে ধরা না পরলেই সোশ্যাল মিডিয়া সেই সুযোগ করে দিচ্ছে প্রত্যেককে। সম্প্রতি সেরকমই এক বাঁদরের কীর্তিকলাপ সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বাঁদর হুবহু মানুষের মতো সেলুনে বসে চুল-দাড়ি কাটছে। আর যা দেখে অবাক প্রত্যেকেই। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি একটি ট্রিমারের সাহায্যে ওই বাঁদরটির চুল দাড়ি কেটে দিচ্ছে। পাশাপাশি বাঁদরটিও বেশ আনন্দের সাথে চুপ করে বসে চুল কাটা উপভোগ করছে। ভিডিওটির ঘটনাস্থল সম্পর্কে সঠিকভাবে তথ্য না পাওয়া গেলেও ভিডিওটি বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

‘ইউটিউব উইসডম’ (YouTube Wisdom) নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রায় একবছর আগে বাঁদরের এই কর্মকাণ্ডের ভিডিওটি আপলোড করা হয়। যা বর্তমানে দেখে ফেলেছে ৫০০-এর বেশি মানুষ। ‌ভিডিওটিতে সেভাবে ভিউজ না এলেও ভিডিওটি বেশ মজাদার। সাধারণত এধরনের ভিডিও সচরাচর দেখা যায়না বলে ভিডিওটি বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

Related Articles