×

অবিকল মানুষের মতো মালিকের সঙ্গে কথোপকথন করছে খুদে টিয়া পাখি, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে মানুষের পাশাপাশি প্রতিনিয়ত বিভিন্ন পশু পাখির ভিডিও ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়া জুড়ে মানুষের অদ্ভুত অদ্ভুত ভিডিও, যা ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগেনা। মানুষ নিজের কোনও মুহূর্ত ক্যামেরাবন্দী করে নিলেই হয়ে যায় তা ভাইরাল। সুতরাং আজকাল যেকোনও কিছুই মানুষের মনে একেবারে লেগে গেলেই হল, তা ঝড়ের বেগে হয়ে যাবে ভাইরাল। আর করে নিতে পারেন রোজগারও। হ্যাঁ, আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মানুষ চটজলদি রোজগার করতে পারছেন।

যার ফলে সোশ্যাল মিডিয়াতে আপনার একটি আলাদা পরিচয় তৈরি হয়ে যাচ্ছে। বিশ্বের কাছে নিজেকে অন্য ভাবে তুলে ধরতে পারছেন। বর্তমানে এই ধরনের ভিডিওগুলিই মানুষের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠছে। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইট থেকে শুরু করে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সবটাই এখন মানুষের অন্যতম রোজগারের পথ।

সোশ্যাল মিডিয়াতে মানুষের পাশাপাশি প্রতিনিয়ত বিভিন্ন পশু পাখির ভিডিও ভাইরাল হচ্ছে। কোনও বাড়ির মালিকের পোষ্যের নানান মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাইরাল হয়। এমনকি এই ভিডিও যদি একবার ভাইরাল হয়ে যায় তাহলে পোষ্যের সঙ্গে সঙ্গে তাঁর মালিকও অত্যন্ত ভাইরাল হয়ে যায়। বাড়ির পোষ্যের সঙ্গে অনেকেই সময় কাটাতে, খুনসুঁটি করতে, তাঁদেরকে খাওয়াতে ভালবাসেন।

আর মানুষের বাড়িতে সবথেকে বেশি পোষে টিয়া পাখিকে। পশ্চিমবঙ্গে এবং বাংলাদেশে অনেক বাড়িতে টিয়া পাখি পোষা হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি দুর্দান্ত ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, একটি ছোট টিয়া পাখি এবং তাঁর মালিকের খুনসুঁটি। টিয়াটি একদম মানুষের মতো মনিবের কথা শুনেছে এবং শুনে বোঝার চেষ্টা করছে। যা দেখে নেটিজেনরা সত্যি অবাক হয়ে গিয়েছেন। এই কারণে ভিডিওটি ইতিমধ্যেই লাখাধিক ভিউজ সংখ্যা পেরিয়েছেন।

Related Articles