×

বন্ধ ঘরে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ড্যান্স করে তাক লাগাল খুদে কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বন্ধ ঘরে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে বেলি ড্যান্স করে তাক লাগাল এক খুদে কন্যা, দেখুন ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে প্রতিনিয়ত এক একটা প্রতিভার ভিডিও আমাদের সামনে পরিস্ফুটিত হচ্ছে। এবার একটি সুন্দর হিন্দি গানে অসাধারণ ব্যালি ডান্স প্রদর্শন করল এক ক্ষুদে। না কোনও হাইফাই মঞ্চ নয় নিজের ঘরের মধ্যেই তিনি এই নাচ করে ভাইরাল হল সে। ভিডিও দেখে স্পষ্ট, প্রশিক্ষণ ছাড়া এই নাচে অংশগ্রহণ করা যায়না। সাধারণত এত একটি পাশ্চাত্য নৃত্যশৈলীর মধ্যে পরে ব্যালি ডান্স। বেলি ডান্স এক প্রাচীনতম নৃত্যশিল্প। আর পাঁচটা নাচের ফর্মের মতোই শরীরের ভঙ্গিমা, ফিটনেস, প্র্যাকটিস সবই দরকার এই নাচের ক্ষেত্রে।

আসলে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা এখন অনেক বেশি সুযোগ পাচ্ছে, নিজের প্রতিভাকে প্রকাশ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরার জন্যে। কারণ আগেকার দিনে এই সমস্ত প্রতিভা ঘরের মধ্যেই বন্ধ হয়ে যেত। এই পুরুষতান্ত্রিক সমাজে মেয়ে মানেই শুধু ঘর সংসার, সন্তানদের লালন পালন করা। কিন্তু বর্তমান প্রজন্ম ছেলে এবং মেয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সর্ব জায়গাতেই পারফরম্যান্স করে যাচ্ছে একইভাবে।

তাঁরা সংসারও যেমন সামলাচ্ছেন একা হাতে তেমনি অফিসও করছেন শিক্ষা-সংস্কৃতিকে বজায় রেখে।তেমনি সোশ্যাল মিডিয়া দেখে দেখেই এখন বড় হচ্ছে এক একজন শিশুরাও। তাঁরাও এখন সোশ্যাল মিডিয়ায় এডিট্টেড হয়ে গিয়েছে। এবারে বেলি ডান্স করতে দেখা গেল এক ছোট্ট কন্যাকে। সেই ছোট্ট যুবতীর বেলি ডান্স দেখে ইতিমধ্যেই হা হয়ে গেছে গোটা নেট দুনিয়া। বাচ্চাটির বয়স মাত্র ৪ বছর। নাচের একটি অনুষ্ঠানে ক্ষুদে এহেন বেলি ডান্স করছেন। একাই মঞ্চে আগুন লাগিয়ে দিয়েছে সে। তাঁর নাচের প্রত্যেকটি স্টেপ দেখে অবাক সবাই। পরনে লাল রঙের স্কার্ট টপ পরেই অসাধারণভাবে বেলি ডান্স করল সে। বেলি ডান্স এর মূল মাহাত্ম্য হলো নিজের পেট নাচানো। আর তেমনি ছোট্ট যুবতী অপরূপ সুন্দরভাবে বেলি ডান্স উপস্থাপনা করল।

যেমনি তাঁর মুখের এক্সপ্রেশন তেমনি তার বডি মুভমেন্ট। একেবারে তাক লাগিয়ে দিয়েছে সকলকে।‌ তাঁর পারফরম্যান্সের ভিডিওটি পুনরায় ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী হোক বা সাধারন যুবতী বা বাচ্চাদের এই স্টাইল এখন সহজেই রপ্ত করে নাচ করছেন। এই বয়সেই তাঁর এহেন নাচের ভঙ্গিমা, এককথায় অনবদ্য। তাঁর প্রত্যেকটা স্টেপ, বডি ব্রেক এতটাই সুন্দর যা তাক লাগিয়ে দিয়েছে সোশ্যালবাসীদের। ভিডিওটিতে সবকিছুর ঊর্ধ্বে রয়েছে চরমতম শিল্পময়তা। তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতে আসতেই ভাইরাল হয়েছে এই ভিডিওটি নিমেষে। zhuldyz dance studio থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। যাতে এখনও পর্যন্ত ১০৯ হাজার মানুষের লাইক পড়েছে।

Related Articles