×

প্রকাশ্য রাস্তায় বলিউডের সুপারহিট গানে দুর্দান্ত নেচে তাক লাগালো খুদে কন্যা, ভাইরাল ভিডিও

'Manwa Lage' গানে নাচ করে নেটনাগরিকদের মন জয় করলো এক খুদে কন্যা।

যুগ বদলেছে। বর্তমানে আরো অত্যাধুনিক জীবন যাপনের দিকে এগোচ্ছে প্রতিটি মানুষ। তাই এখন প্রতিটি অভিভাবকই নিজের সন্তানদের খুব ছোট বয়স থেকেই নাচ-গান শেখাচ্ছেন। ফলে প্রতিটি শিশুর মধ্যেই ছোটোবেলা থেকে জন্মাচ্ছে বিভিন্নরকম প্রতিভা। সাধারণত শিশুররা ছোটবেলার সঠিকভাবে বুঝতে পারেনা যে আসলে ঠিক কি তাঁদের ভালো লাগে ও ভবিষ্যতে তারা কি নিয়ে এগোতে চায়। আবার অনেকে খুব কম বয়স থেকেই সকলের মাঝে আত্মপ্রকাশ ঘটায় নিজের মধ্যে থাকা প্রতিভার। ঠিক সেরকমই এক ক্ষুদে মেয়ের নাচের ভিডিও সকলের সামনে এসেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়েকে চারিদিক দিয়ে গোল করে ঘিরে রয়েছে প্রচুর ছেলে ও মেয়ে। আর তার মাঝে ওই মেয়েটি দুর্দান্ত কায়দায় নাচছে। জনপ্রিয় বলিউডের সিনেমা ‘Happy New Year’-এর ‘Manwa Lage’ গানে ক্ষুদে মেয়েটিকে দেখা যাচ্ছে নাচতে। সিনেমায় অরিজিনাল গানটিতে নেচে সকলকে মুগ্ধ করেছিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। যা এখনো সবার মনে লেগে রয়েছে। তবে বাস্তবেও যে এই বাচ্চা মেয়েটির নাচ সকলের নজর কেড়েছে তা বলার অপেক্ষা রাখে না।

তবে শুধুমাত্র এই গানটিতেই থেমে থাকেনি সে। এরপর ‘Yeh Jawani Hai Deewani’-র ‘Ghagra’ গানে নেচে সকলকে তাক লাগায় বাচ্চা মেয়েটি। মূলত এই গানটির অরিজিনাল ভিডিওতে নিজে সকলকে তাক লাগিয়েছিলেন অভিনেত্রী তথা বলিউড ডিভা মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। তবে এই বাচ্চা মেয়েটিও মাধুরীর থেকে কোন অংশে কম যায় না। তাঁর নাচ প্রমান করে দিয়েছে যে প্রতিভা কোনো বয়স মানে না।‌ বিশেষ করে এই বয়সে তাঁর এনার্জি ও এক্সপ্রেশন মুগ্ধ করেছে সকলকে।

যদিও ভিডিওটি বেশ পুরোনো একটি ভিডিও। প্রায় বছর ছয়েক আগে ইউটিউবে আপলোড করা হয় এই ক্ষুদে মেয়ের নাচের ভিডিওটি। যার বর্তমানে ভিউজ ২৩ মিলিয়ন পেরিয়ে গিয়েছে। যদিও ভিডিওটিতে নাচতে দেখা বাচ্চা মেয়েটির সঠিক পরিচয় স্পষ্ট জানা যায়নি। তবে তাঁর নাচের প্রতিভা দেখে তাঁকে বাহবা দিয়েছেন বহু নেট নাগরিক। আপনি যদি এই ভিডিওটি এখনো অবধি না দেখে থাকেন তবে অবশ্যই ইউটিউবে ভিডিওটি দেখবেন ও কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।

Related Articles