×

‘কমলায় নৃত্য করে থমকিয়া থমকিয়া’ গানের তালে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ খুদে কন্যার, ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও

‘কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া’ গানে নাচতে দেখা গিয়েছে ওই একরত্তি বাচ্চা মেয়েটিকে।

সোশ্যাল মিডিয়া আজকাল নানা ধরনের ভাইরাল ভিডিওতে ছড়াছড়ি। সোশ্যাল মিডিয়া এখন মানুষের মনোরঞ্জনের অন্যতম ঠিকানা। সারাদিন অক্লান্ত পরিশ্রমের পর ক্লান্তিভাব দূর করতে সোশ্যাল মিডিয়া প্রতিটি মানুষের জীবনে বিশেষ ভূমিকা পালন করে থাকে। পৃথিবীর আনাচে কানাচে ঘটে যাওয়া নানান ঘটনা সাক্ষী হতে পারি আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে আনন্দে আত্মহারা‌ সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

সোশ্যাল মিডিয়ার দৌলতে কে কখন সেলিব্রেটি হয়ে যায় তা বোঝা মুশকিল। সেই কারণে মানুষ তার প্রতিভা তুলে ধরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। দর্শকদের ভালোলাগায় সেই ভিডিও যদি একবার ভাইরাল হয়ে যায় তবে সেই ব্যক্তি রাতারাতি সেলিব্রেটি হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে যাকে দেখা যায় সে হলো একটি ৪ বছরের পুচকি মেয়ে। ভিডিওটিতে দেখা যায় ওই মেয়েটি মনের আনন্দে সুন্দর অঙ্গী ভঙ্গিমায় নৃত্য পরিবেশনা করছে তার বাড়ির ছাদে। ভিডিওটি দেখে যথারীতি আবেগে ভেসেছেন নেটিজেনরা।

লাল-হলুদ শাড়ি, ঠোঁটে লিপস্টিক, গায়ে গয়না, কোমোরে কোমর বন্ধনী, কপালে কালো টিপ, পায়ে আলতা ও নূপুর পড়ে ভীষণ মিষ্টি দেখাচ্ছিলো ওই বাচ্চা মেয়েটিকে। এইটুকু বয়েসে এত অসাধারণ প্রতিভা ভাবাই যায় না। পরিপূর্ণ ও প্রশিক্ষিত নাচ না হলেও ঐটুকু মেয়ের নাচের প্রচেষ্টা মুগ্ধ করেছে আপামর জনতাকে। গায়িকা অঙ্কিতা ভট্টাচাৰ্য (Ankita Bhattacharya) -র জনপ্রিয় বাংলা গান ‘কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া’ গানে নাচতে দেখা গিয়েছে ওই একরত্তি বাচ্চা মেয়েটিকে।

‘Dance With Ayat’ নামক একটি ইউটিউব (YouTube) চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিউজ বাড়তে বাড়তে বর্তমানে ভিডিওটি ভাইরাল (Viral) হয়ে দাঁড়িয়েছে। এখনো পর্যন্ত ৮ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছে ভিডিওটি। ভিডিওটিতে লাইক ও কমেন্টের সংখ্যাও প্রায় কয়েক হাজার। ইউটিউব থেকে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ভিডিওটি শেয়ার করা হয়েছে। সেখানেও ভিডিওটিতে ভিউজ, লাইক, কমেন্ট ও শেয়ারের সংখ্যা হাজারেরও বেশি। ভিডিওটি কমেন্ট সেকশন ভরে উঠেছে নেটিজেনদের প্রশংসা ও আশীর্বাদে।

Related Articles