×

প্রকাশ্য রাস্তায় বলিউডের সুপারহিট গানে উদ্দাম নাচ খুদে কন্যার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

খোলা রাস্তার মধ্যে একেবারে দুর্দান্ত স্টাইলে 'মুকাবলা' গানের সঙ্গে নাচ করলেন এক খুদে কন্যা। ।

আজকাল ট্রেন্ডিং গানের সঙ্গে পা মিলিয়ে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে একের পর এক সোশ্যাল ইউজার। যেখানে বাদ নেই আট থেকে আশি কেউই। আজকাল বড়দের সঙ্গে দিব্যি পা মিলিয়ে ভাইরাল হচ্ছেন এক একজন ক্ষুদে। এছাড়াও আজকাল রিয়েলিটি শোগুলিতেও উঠে আসছে এক একটা প্রতিভার সম্ভার। যদিও সোশ্যাল মিডিয়ায় বরাবরই প্রতিভার সম্ভার। যে কারণে রিয়েলিটি শোগুলির থেকেও এখন সোশ্যাল মিডিয়ার উপর চাহিদা বেশি হয়ে দাঁড়িয়েছে আট থেকে আশির।

সম্প্রতি একটি জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে নাচল একটি ৬ বছরের ক্ষুদে। যে কিনা একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার’-এর কোনো একটি মরসুমের উইনার ছিল। এবার সে খোলা রাস্তার মধ্যে একেবারে দুর্দান্ত স্টাইল ফের নেচে ভাইরাল হল। এবার সে নাচল ‘মুকাবলা’ গানের সঙ্গে। যে গানটি বহুদিন আগের হলেও সম্প্রতি গানটিকে রি-ক্রিয়েট করা হয়েছে।

সেখানেও নেচে ছিলেন জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার প্রভু দেবা। এবার এই গানটির সঙ্গেই একটি ছোট্ট টপ, হট প্যান্ট পরে দুর্দান্ত নাচল রূপসা। হ্যাঁ, ওই ক্ষুদের নাম রূপসা। এই গানটিও জনপ্রিয়তা পেয়েছিল নাচের গান হিসেবেই, সঙ্গে অসাধারণ Signature Step ও তৈরি হয়েছিল এই গানের। সেই ডান্স স্টেপের সঙ্গেই তাল মেলাল ছোট্ট মেয়েটি। তবে এখন সে অনেকটাই বড়। ইতিমধ্যেই এই গানে টপ টপ সব সোশ্যাল মিডিয়া ইউজাররা এই গানে পারফর্ম করে মাত করে দিয়েছে সে যেকোনো বয়সেরই।

সম্প্রতি এই গানে এই ক্ষুদে শিল্পী দারুণ পারফরম্যান্স করল। তাঁর নাচটি এতটাই সুন্দর হল যে, যে কেউ চাইলেও সেটি করতে পারবে না। কারণ এর জন্য দরকার অবশ্যই অনেক বেশি অনুশীলন। এই গানের সঙ্গে তাঁর শরীরী হিল্লোল, কোমরের ঠুমকা এবং নজরকাড়া এক্সপ্রেশন সবটাই মেয়েটির নাচ আরও আকর্ষণীয় করে দিল। তাই তো এই ভিডিওটি ইউটিউবে আপলোড হওয়া মাত্রই তুমুল পরিমাণে ঝড় তুলেছে। ছোট বাচ্চাটির এই ট্যালেন্ট অবশ্যই ফেলে দেওয়ার মতো নয়।

Related Articles