×

‘কমলায় নৃত্য করে থমকিয়া থমকিয়া’র তালে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ খুদে কন্যার, ভাইরাল ভিডিও

অঙ্কিতার গাওয়া ‘কমলা’ গানে অসাধারণ নাচ করলেন এক খুদে কন্যা।

২০২১ সালে বাঙালিদের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর আগেই মুক্তি পেয়েছিল জনপ্রিয় আধুনিক গান ‘কমলা নেত্ত করে থমকিয়া থমকিয়া’। গানটি গেয়েছিলেন জি বাংলা ‘সারেগামাপা’ বিজয়ী অঙ্কিতা ভট্টাচার্য (Ankita Bhattacharya), তাঁর কন্ঠে এই গানটি মারাত্মক জনপ্রিয় হয়ে উঠেছিল গোটা বাংলায়।

সেই কারণে গানটিকে হিন্দি ভার্সনেও রূপ দেওয়া হয়েছিল, যেখানে কণ্ঠ দিয়েছিলেন, জনপ্রিয় গায়িকা আকৃতি কক্কর (Akriti Kakkar) এবং গায়ক শান (Shaan)। হিন্দি ও বাংলা সংমিশ্রণ এই গানটির নতুন রূপও দর্শকদের অনেক প্রভাবিত করেছিল। এখনও মার্কেটে বেশ জনপ্রিয় হয়ে রয়েছে গানটি। বিশেষ করে অঙ্কিতার নিজেই এই গানে নৃত্য পারফরম্যান্স করেছিলেন, যা জনপ্রিয়তা আরও বেশি বাড়িয়ে দিয়েছিল। সঙ্গে আকৃতি কক্করের এই গানে নৃত্য পরিবেশন একেবারে সুপার ডুপার হিট হয়েছিল নেটমাধ্যমে।

ইতিমধ্যেই এই গানের সহিত হাজার হাজার সোশ্যাল ইউজাররা ভিডিও বানিয়ে নিজেদের রাতারাতি ভাইরাল করে তুলেছেন। সম্প্রতি এই গানের সহিত নাচল একজন ক্ষুদে পরী। আজকাল শিশুদের কিছু শিখিয়ে পড়িয়ে দিতে হয় না। ক্যামেরা সামনে আনলেই হল, একেবারে পোজ দিয়ে দাঁড়িয়ে যাবে। কিছু শেখাতে হয় না তাঁদের, এমনকী নাচটাও সোশ্যাল মিডিয়া নিজেই ব্যবহার করে সুখে যাচ্ছে। বড়দের থেকেও সমান এক্সপার্ট এখন ক্ষুদেরা। হামেশাই বহু শিশুদের পারফরম্যান্স ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যা দেখার জন্য সাধারণ মানুষ একেবারে ওত পেতে।

এবার এক ক্ষুদে শিশুর ভিডিও ভাইরাল (viral) হল। যে অঙ্কিতার গাওয়া ‘কমলা’ গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন করে একেবারে তাক লাগিয়ে দিয়েছে নেটিজেনদের! বাচ্চাটির বয়স ৪ কি ৫ হবে। দুর্দান্ত ভঙ্গিমাতে নিজের বাড়ির ছাদের উপরেই নাচ করল সে, তাও আবার লাল শাড়িতে সুন্দর করে সেজে দুর্দান্ত নাচল সে, তাঁর নাচ দেখে প্রশংসায় একেবারে ‘পঞ্চমুখ’ হয়ে গিয়েছে সবাই। পা-এ ‘আলতা’, গা ভর্তি তার গয়না, হাতে ‘সবুজ চুড়ি’ তে সেজেছিল সে। তাঁর মিষ্টি উপস্থাপনা নিমেষেই সবার মন জয় করে নিল। ইউটিউবে (YouTube) ‘ ড্যান্স উইথ আয়াত’ (Dance with ayat) নামের অ্যাকাউন্ট থেকে পাবলিশ করা হয়েছে ভিডিওটি। ইতিম্যেই ভিডিওটির ভিউজ ছাড়িয়েছে ৮ হাজারের বেশি।

Related Articles