×

বিশাল পাইথনের সঙ্গে মহানন্দে খেলা করছে একরত্তি খুদে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মানুষের পাশাপাশি পশু-পাখিদেরও আজব আজব ভিডিও বেশি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমেষেই গোটা পৃথিবীর সঙ্গে সাক্ষাত ঘটে যাচ্ছে সবার। কখন কোথায় কি ঘটছে সবটাই নিমেষে জেনে যাচ্ছেন সবাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পাশাপাশি তো ভাইরাল হচ্ছেই এক একটা মজার মজার কান্ড-কারখানা থেকে শুরু করে একেকটা গা শিউরে ওঠার মতন ঘটনা। যদিও এখন মানুষের পাশাপাশি পশু-পাখিদেরও আজব আজব ভিডিও বেশি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়!

পশু-পাখিদের এক একটা গা হিমহিম করা ভিডিও দেখে যেমন আঁতকে ওঠেন অনেকে, তেমনি এই পশু-পাখিদেরই এক একটা নজরকাড়া ভিডিও আনন্দ দেয়। কিন্তু, সম্প্রতি একটি ভিডিও দেখে রীতিমতো থমকে গিয়েছে গোটা সাইবারবাসী। এছাড়া আজকাল মানুষ নিজেদের ভাইরাল করার জন্যে এক্কেবারে চূড়ান্ত পর্যায়ে চলে যাচ্ছে। কোনো কোনো সময়ে সাপেদের সঙ্গে নাচতে দেখা যায় সাহসী ব্যক্তিদের, আবার কোনো সময়ে বিশালাকৃতি অজগরের সাপের সঙ্গে খেলা করতে দেখা যায় শিশুকে। এ জাতীয় ভয়ঙ্কর ভয়ঙ্কর খবর শিহরিত করে দেয় দর্শকদের। সম্প্রতি একটি বাচ্চার ভিডিও দেখে, গা শিউরে ওঠার জোগাড় হয়ে বসেছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ২ কি ৩ বছরের শিশু একটি মোটা অজগর সাপের লেজের ওপর বসে আছে।

একটুও ভয়ডর নেই তাঁর। আসলে বাচ্চা মানুষ এখনো তাঁর সেই বোধটা হয়নি যে, এটি একটি ভয়ঙ্কর প্রাণী। সাপটিকে দেখে অজগর সাপই মনে হচ্ছে। খোলা রাস্তার মধ্যে শুয়ে আছে সাপটি। যা দেখে যত পালোয়ান মানুষই হোক না কেন, ভয় পেতে বাধ্য। আসলে এখন গভীর বন-জঙ্গল সব কেটে দেওয়া হচ্ছে। যার জন্যে ভয়ঙ্কর সব প্রাণীরা লোকালয়ে চলে আসছে। যা মানুষদের খুব বিপজ্জনক পরিস্থিতিতে ফেলে দিচ্ছে। কিন্তু এই বাচ্চাটির কান্ড দেখে একদম আতঙ্ক উঠছে সোশ্যালে। বাচ্চাটি হয়তো কোনো খেলার জিনিস ভেবে সাপটির লেজের ওপর বসে পড়েছে, যদিও ভিডিওটিতে বাচ্চাটির আশেপাশে কোনো লোকজন দেখা যাচ্ছেনা। সঠিক সময়মত হয়তো বাচ্চাটিকে সরিয়ে নেওয়া হয়েছে।

সাপটি সামনের দিকে এক্কেবারে ফণা তুলেছিল। সে পারলে বাচ্চাটিকে লেজে পেঁচিযে নিতে পারত। এরপরে ঘটনা জানা নেই। সম্প্রতি, 10 viper নামক একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পোস্টটি শেয়ার করা হয়েছে।

Related Articles