×

পোষ্য হনুমানের সাথে মহানন্দে খেলা করছে খুদে বালক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিছানায় বাঁদর ছানাটি এবং বাচ্চাটি খুশি মেজাজে খেলা করছে।

প্রতিদিন হাজার হাজার রকম ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যে রয়েছে কিছু ভাল ভিডিও, যা দেখলে অনেক জ্ঞান পাওয়া যায়। আবার কিছু ভিডিও দেখে গায়ে শিহরণ জেগে ওঠে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, পশু পাখিদের একাধিক ভিডিও। সেটিই বেশি দৃষ্টি আকর্ষণ করে নেটিজেনদের। যা মাঝে মাঝে আমাদের অবাক করে দেয়। আজকাল মোটামুটি সবাই বাড়িতে পোষ্য পোষেন। কেউ বাড়িতে কুকুর পোষেন, কেউ বেড়াল আবার কেউ নানান ধরনের পাখি। কিন্তু কখনও বাঁদর পুষতে দেখেছেন কারুর বাড়িতে।

হ্যাঁ, সম্প্রতি একটি পোষ্য বাঁদরের ভিডিও প্রায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা গেল, বাড়ির একটি ছোট বালকের সঙ্গে প্রাণোচ্ছ্বল বাঁদরটি একেবারে মিশে গিয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হরদম ভাইরাল হচ্ছে এক একটি বাঁদর এবং বাচ্চাদের খেলার ভিডিও। কখনও দেখা যায় একটি বাঁদর ছানা একটি শিশুর সঙ্গে ঘুমাচ্ছে, আবার কখনও দেখা যায় বাঁদর ছানাদের খাইয়ে দিচ্ছে একটি বালিকা। তবে এবার সবকিছুর অতিক্রম করে গেল।

ভিডিও শুরুতেই দেখা গিয়েছে, বিছানায় বাঁদর ছানাটি এবং বাচ্চাটি খুশি মেজাজে খেলা করছে। বাঁদর ছানাটিরও বয়স খুব বেশি একটা নয়। এরপরে ছোট্ট বাচ্চাটির বয়সও ৪-৫ এর বেশি হবে না। বাঁদর ছানাটিকে কিন্তু একটা জামা আর প্যান্ট পরে রয়েছে। তবে বাঁদর ছানাটি ওই বাচ্চাটির কোনও ক্ষতি করেনি।এরপর দেখা যায় বাচ্চাটির পিঠে উঠে বসে, কখনও কোলে চড়ে বাঁদর ছানাটি খেলা করছে। ছোট্ট বাচ্চাটি একবারে বাঁদর ছানাটির সঙ্গে মেতে গিয়েছে।

Related Articles