×

প্রকাশ্য মঞ্চে বেসুরো গান গেয়ে ট্রোলড হলেন অভিনেত্রী কৌশানি মুখার্জী, ভাইরাল ভিডিও

প্রকাশ্যে খোলা মঞ্চে বেসুরো গেয়ে সোশ্যাল মিডিয়ার কটাক্ষের সম্মুখীন হলেন ‘কৌশানী মুখার্জী’ (koushani Mukherjee)।

বর্তমানে বিনোদন ক্ষেত্রের প্রতিটি তারকাদের সঙ্গে আমজনতার যোগাযোগ হচ্ছে নানা মাধ্যমে। সোশ্যাল মিডিয়া তো আছেই, সঙ্গে একাধিক অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্ন সময়ে নানা পাবলিক অনুষ্ঠানে উপস্থিত থেকে স্টেজ পারফরম্যান্স করছেন। আর সেই মঞ্চে গান গেয়েই একাধিক তারকারা সমালোচনার মুখে পড়ছেন, আর এটাই এখন কমন ফ্যাক্টর হয়ে উঠেছে সর্বত্র। আর এই অভিনেত্রীদের স্টেজ পারফরম্যান্সের ভিডিও বিভিন্ন সময়ে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কারণ অভিনেত্রীরা যতই সুরে গাওয়ার চেষ্টা করুক না কেন, কোনো না কোনো অভিনেত্রী বিপাকে পরবেই পরবে তাদের বেসুরো গানের জন্যে!

আবার কখনও কখনও বেসুরো গানের পাশাপাশি গানের লিরিক্সও গণ্ডগোল করে বসে অভিনেত্রীরা, সেটাও তাঁদের বিপাকে ফেলে দেয়। এবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী ‘কৌশানী মুখার্জী’ (koushani Mukherjee)। একাধিক চলচ্চিত্রে অভিনয় করে ইতিমধ্যেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি অভিনেতা বনি সেনগুপ্তর (Bonny Sengupta) তাঁর সম্পর্ক নিয়ে কম চর্চাও হয়না।

এবার প্রকাশ্যে খোলা মঞ্চে বেসুরো গেয়ে সোশ্যাল মিডিয়ার কটাক্ষের সম্মুখীন হলেন অভিনেত্রী। সম্প্রতি একটি মাচা শোতে ‘চেন্নাই এক্সপ্রেস’এর ট্রেন্ডিং গান ‘লুঙ্গি ডান্স’ গাইতে গাইতে তাঁকে নাচতে দেখা গেল। তাঁর পরনে ছিল কালো বর্ণের ওয়েস্টার্ন পোশাক। সুন্দর করে সেজে ভরা মঞ্চে একেবারে নেচে ফাটিয়ে দিলেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই প্রিয় নায়িকাকে লাইভ শোতে গাইতে দেখে আনন্দে আত্মহারা হয়ে উঠলেন উপস্থিত দর্শকেরা। কিন্ত তাঁর গানে নেই কোনও সুর, নেই কোনো বাক্যের ঠিকঠাক উচ্চারণ। আর এই ভিডিও ভাইরাল হতেই তুমুল কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। রীতিমতো তাঁকে নিয়ে ট্রোলিং শুরু হয়েছে।

এতটাই বেসুরো গলায় গান গেয়েছেন যে, তাঁকে কেউ কেউ বলেছে “অভিনয়টাই ভালো করে শিখতে পারল না, আবার গান করছে”। কেউ আবার বলেছে, “গানটাকে ধর্ষণ করে ছাড়লো”! আবার অনেকেই বাংলাদেশের হিরো আলমের সঙ্গে অভিনেত্রীর তুলনা টেনেছে। তিনিও এইসব ভুলভাল গান করে প্রায়শই নেটপাড়ার কটাক্ষের মুখে পড়েন। সোশ্যাল মিডিয়ার হাসির খোরাক হন।

Related Articles