×

প্রকাশ্য মঞ্চে দুর্দান্ত নেচে তাক লাগালেন অভিনেত্রী কোয়েল মল্লিক, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বর্তমান যুগে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক (Koel Mallick)।

বর্তমান যুগে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। যার অন্যতম পরিচয়, কিংবদন্তি অভিনেতা রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick) কন্যা তিনি। বাবা-মায়ের একমাত্র আদুরে মেয়ে কোয়েল। মল্লিক বাড়ির রাজকন্যে। ‘নাটের গুরু’ (Nater Guru) ছবির মাধ্যমে ইন্ডাস্ট্রিতে প্রবেশ তাঁর। টলিউড সুপারস্টার জিতের (Jeet) হাত ধরে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। যেমন সুন্দরী, তেমনি তাঁর দুর্দান্ত অভিনয় সবেতেই তিনি সুপারহিট।

শুধু জিত নয়, দেব, জিৎ, যীশু সেনগুপ্ত (Jishu Sengupta), আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), সোহম (Soham), ইন্দ্রনীল সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata) মতো একাধিক দাপুটে অভিনেতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। আর সব ছবিই বাংলা ইন্ডাস্ট্রিকে আরও শীর্ষে পৌঁছে দিয়েছে। বলা চলে, বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী হলেন কোয়েল। বাংলা ইন্ডাস্ট্রিতে প্রসেনজিৎ-ঋতুপর্ণার পরে অন্যতম সফল জুটির তালিকায় প্রথমেই জিত এবং কোয়েলের নামটা আসে।

সম্প্রতি ‘ডান্স ডান্স জুনিয়র 3’ (Dance Dance Junior 3)-এর মঞ্চে এসেছিলেন অভিনেত্রী। এর আগেও একবার অতিথি হিসেবে এই মঞ্চে হাজির হয়েছিলেন কোয়েল। গত ৬ আগস্ট থেকে শুরু হয়েছে এই শো। যেখানে বিচারকের ভূমিকায় রয়েছেন দেব, রুক্মিণী ও মনামী। রয়েছেন আরও ৩ ক্যাপ্টেন। ‛গুনগুন’ ওরফে তৃনা (Trina), ‛খুকুমণি’ ওরফে দ্বীপান্বিতা (Dipanwita) আর ‛গঙ্গারাম’ ওরফে অভিষেক (Avishek)।

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় শনি ও রবি বার রাত ৯ টায় স্টার জলসার পর্দায় অনুষ্ঠিত হয় এই শো। তবে খুব শীঘ্রই শেষ হয়ে যাবে এই শো। সামনেই কোয়ার্টার ফিনালের মঞ্চে অতিথি বিচারক হিসেবে হাজির থাকবেন কোয়েল। সঙ্গে থাকবে নিউ ব্যারাকপুরের অনুব্রত ও ওয়ান্ডার কিড হাবড়ার কথাকলির মনোমুগ্ধকর পারফরম্যান্স। এখানে কোয়েলেরও মজাদার পারফরম্যান্স ফুটে উঠবে। সবমিলিয়ে একেবারে জমে যাবে এই শোয়ের কোয়ার্টার ফাইনালের এপিসোড। কিছুর সাক্ষী থাকতে চলেছেন নেটিজেনরা। সম্প্রতি স্টার জলসার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই প্রকাশ্যে এসেছে সেই প্রোমো।

Related Articles