×

কালো ভ্রমর, সবুজ প্রকৃতির মাঝে বাউল গানে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

একটি আদিবাসী গান 'কালো ভ্রমর'-এ অসাধারণ ভঙ্গিমায় নাচ করলেন এক সুন্দরী যুবতী।

বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে যেখানে কোনো কিছু ভাইরাল হতে বেশি সময় লাগে না। আর কারো মধ্যে সামান্য কিছু প্রতিভা থাকলেই সে রাতারাতি হয়ে উঠতে পারে সোশ্যাল মিডিয়া স্টার। আগে যেখানে সঠিক মঞ্চের অভাবে বহু প্রতিভা সমাজ থেকে অকাতরে হারিয়ে যেত এখন আর সেরকমটা হয় না। বর্তমান যুগে মানুষের প্রতিভা সকলের মাঝে তুলে ধরতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সোশ্যাল মিডিয়া। আর সোশ্যাল মিডিয়ার যুগে এধরনের ঘটনা নিত্যদিনই ঘটে চলেছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এর আগে বহু মানুষ রাতারাতি সেলিব্রেটি হয়ে গিয়েছে। আর সেই তালিকায় অন্যতম দুজন ব্যাক্তিত্ব হলেন বীরভূমের বাদাম কাকু অর্থাৎ ভূবন বাদ্যকার ও রানাঘাটের ভিখারিনী রানু মন্ডল। এরা দুজনেই সোশ্যাল মিডিয়ার দরুন রাতারাতি সমাজে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। পাশাপাশি প্রতিভার জেরে রাতারাতি পৌঁছে গিয়েছিলেন সুদূর মুম্বাইতে গান গাইতে। সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই এধরনের প্রতিভার মেলে। আর যা বেশ আনন্দের সহিত উপভোগ করেন প্রতিটি মানুষ। সম্প্রতি সেই নিদর্শনই পাওয়া গেল একটি ভিডিওর মাধ্যমে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক সুন্দরী যুবতীর একটি নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে। যেখানে ওই যুবতীকে দেখা যাচ্ছে জনপ্রিয় একটি আদিবাসী গান ‘কালো ভ্রমর’-এ অসাধারণ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করতে। আর গানের সাথে ম্যাচিং করে রয়েছে তাঁর সাজপোশাক। তাঁর পরনে রয়েছে একটি আদিবাসী স্টাইলে পরা কালো রঙের শাড়ি, কোমরে ও গলায় একটি করে গয়না, হাতে কিছু রঙিন চুরি। খোলা চুল ও হালকা মেকাপে তাঁর নাচের সাথে তাঁর রূপও ফুটে বেরিয়েছে।

‘Dance Star Mou’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে মাস পাঁচেক আগে তাঁর নাচের এই ভিডিওটি আপলোড করা হয়। আর যা বর্তমানে রীতিমতো ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। ইতিমধ্যে প্রায় ৮ লক্ষের কাছাকাছি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন ইউটিউবে। পাশাপাশি ভিডিওটিকে লাইক করেছেন সাড়ে পাঁচ হাজারের কাছাকাছি মানুষকে। এছাড়াও ভিডিওটির কমেন্ট বক্স জুড়ে বন্যা বয়ে গিয়েছে প্রশংসার।‌ অর্থাৎ প্রতিটি নেট নাগরিক যে বেশ আনন্দের সহিত ওই যুবতীর নাচটি উপভোগ করেছেন তা বলার অপেক্ষা রাখে না।

Related Articles