×

অসুস্থ বাঁদর ছানাকে নিজের সন্তানের মতো পরমস্নেহে বুকে জড়িয়ে ঘুম পাড়াচ্ছে গৃহবধূ, ভাইরাল ভিডিও

মহিলাটির বাড়িতে হনুমান কখনও জানলা দিয়ে ঘরে ঢুকছে আবার কেউ কেউ ব্যালকনিতে বসে রয়েছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমজনতা থেকে সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনে ঢুকতে আমাদের বেশি সময় লাগেনা। যার মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে বিভিন্ন ধরণের মজার মজার এবং বিরল দৃশ্যের ভিডিও। কিছু কিছু ভিডিও আমাদের নানা দুঃখ-কষ্টকে এক মুহূর্তে ভুলিয়ে দিতে সক্ষম, আবার কিছু কিছু ভিডিও দেখে আমরা শিউরে যাই। আবার কিছু কিছু ভিডিও দেখলে মনে হয়, মনুষ্যত্ব এখনও বেঁচে রয়েছে কোথাও না কোথাও। কিছু কিছু ভিডিও আমাদের অণুপ্রাণিতও করছে বিভিন্ন সময়ে।

আসলে মানুষ সময়ের স্রোতে ভাসমান প্রাণী। সময়ের পরিবর্তন মানুষকেও প্রতিনিয়ত বদলে দিচ্ছে। তবে আজকে এই প্রতিবেদনের আলোচ্য বিষয় একটু ভিন্ন। সমাজের দিকে যদি একটু নিখুঁত দৃষ্টিতে তাকানো যায়, তাহলে উঠে আসবে অনেক মানুষের নানা ভ্যারিয়েন্ট। বর্তমানে সমাজে একাধিক পশুপ্রেমী মানুষ আছে, যারা নিজের থেকেও নিজেদের বাড়ির পোষ্য বা রাস্তায় ঘুরে বেড়ানো পশুদের বেশি ভালবাসেন।

যখন তখন তাদের খাবার খাওয়াচ্ছেন, আবার রাস্তার কোনও সারমেয় যদি অসুস্থ হয়ে যায় তাহলে তাদের চিকিৎসারও ব্যবস্থা করে দিচ্ছেন, এর থেকেই বোঝা যায় মনুষ্যত্ব এখনও কোথাও না কোথাও বেঁচে আছে। সম্প্রতি, একটি সুন্দর ভিডিও নেটমাধ্যমে বিশাল ভাইরাল হয়েছে। আচ্ছা মানুষ অনেকেই কুকুর, বিড়াল, খরগোশ, পাখি প্রভৃতি প্রাণীকে বাড়িতে পোষে কিন্তু কখনো ছোট্ট বানরছানাকে কেউ বাড়িতে পুষতে কেউ দেখেছেন কী? হ্যাঁ, এরকমই একটি ভাইরাল ভিডিওর খোঁজ মিলেছে সম্প্রতি। ভিডিওটি দেখলে আপনিও চমকাতে বাধ্য। আজকাল পোষ্য বাঁদর ছানার নানা ভিডিও প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে। যা মানুষকে প্রতিনিয়ত অবাক করছে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, একটি বিবাহিত মহিলা একটি বাঁদর ছানাকে নিজের সন্তানের মতো যত্নে খাইয়ে দিচ্ছেন এবং ঘুম পাড়িয়ে দিচ্ছেন। আবার বিছানায় তাকে নিয়ে মায়ের স্নেহ দিয়ে ভরিয়ে দিচ্ছেন। তেমনি বাঁদর ছানাটিও মায়ের মতো করে মহিলাটিকে জড়িয়ে চুপচাপ শুয়ে রয়েছে। মা ও সন্তানের অপরূপ ভালোবাসার দৃশ্য দেখে নেটপাড়া উত্তাল।

এরপরেও দেখা যায়, বাদর ছানাটি ঘুমিয়ে পড়লে মহিলাটি চুষি কাঠি তার মুখে দিয়ে দেয়। যদিও মহিলাটির বাড়িতে হনুমান কখনও জানলা দিয়ে ঘরে ঢুকছে আবার কেউ কেউ ব্যালকনিতে বসে রয়েছে। সবাইকেই খাবার খেতে দিচ্ছে মহিলাটি। ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় মেডিজেনেরা খুব পছন্দ করেছেন। মহিলাটির নাম মোনালিসা। তিনি একজন জনপ্রিয় ইউটিউবার। নিঃস্বার্থ পশুপ্রেমের জন্য জনপ্রিয়। Badri Narayan Bhadra ইউটিউব চ্যানেল থেকে কিছুদিন আগে ভিডিওটি আপলোড করা হয়েছে। যাতে এখনও পর্যন্ত অসংখ্য মানুষ লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন।

Related Articles