×

‘গুড্ডিকে দোষ না দিয়ে নিজের স্বামীকে জিজ্ঞেস করো’, সকলের সামনে গুড্ডির সম্মান বাঁচালো যুধাজিৎ

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় রীতিমতো রাজত্ব করছে 'গুড্ডি'।

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় রীতিমতো রাজত্ব করছে ‘গুড্ডি’। ধারাবাহিকের বাজারে গুড্ডি বেশ পপুলার একটি ধারাবাহিক। সদ্য সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিক ইতিমধ্যেই দর্শকদের মন ভালই জয় করে নিয়েছে। গুড্ডি- অনুজ-শিরিণের ত্রিকোণ লাভস্টোরি এখন অনেকটাই এগিয়ে গিয়েছে। গল্প প্রতিদিনই নয়া মোড় নিচ্ছে। এই মুহূর্তে এই ধারাবাহিকে টানটান পর্ব চলছে। যদিও প্রথম প্রথম এই ধারাবাহিক ভালই রাজত্ব করলেও এখন দর্শকদের কাছে বিরক্তির কারণ হয়ে উঠছে গুড্ডি-অনুজের লাভস্টোরি।

তবে হ্যাঁ, বর্তমানে গল্পে নানা টুইস্ট এসেছে যার ফলে মানুষ আবারও দেখার আকর্ষণীয় দিক খুঁজে পেয়েছে। কারণ লীনা গাঙ্গুলী যেভাবে ‘গুড্ডি’র প্লট লিখছেন তাতে আগ্রহ জাগাটাই স্বাভাবিক। এই মুহূর্তে শিরিন-অনুজ-গুড্ডির লাভ ট্রায়াঙ্গেলে ঢুকে পড়েছে নতুন চরিত্র যুধাজিৎ। গুড্ডির সঙ্গে বিয়ে হতে চলেছে যুধাজিৎ-এর। যা শোনা মাত্রই পাগলের মত হয়ে গিয়েছে অনুজ। সবার সামনে গুড্ডিকে অপমান করলেও ভেতরে ভেতরে কষ্টে বিভোর হয়ে গিয়েছে অনূজ। আর এই অবস্থায় গুড্ডিও তাঁকে দিয়েছে কড়া শর্ত। সে যদি সবার সামনে সত্যিটা বলতে পারে তাহলেই সে বিয়ে করবে না, আর নয়তো, গুড্ডির বিয়ে চুপচাপ মেনে নেবে। আর তাতেই হয়েছে যত জ্বালা।

গুড্ডির আশীর্বাদের দিন সবকিছু তছনছ করে দিতে চেঁচিয়ে ওঠে অনুজ। সকলের সামনে বলে ওঠে গুড্ডির একটি বিয়ে আছে, কতবার বিয়ে করবে গুড্ডি! যুধাজিৎ যেন কোনোভাবেই এই বিয়েটা না করে। এরপরেই প্রত্যকে জানতে চায়, গুড্ডির কার সঙ্গে বিয়ে হয়েছে। গুড্ডি নিজেও জিজ্ঞেস করে, বলুন কে তাঁর স্বামী? যুধাজিৎ-ও বলে অনুজ যদি সবার সামনে বলতে পারে গুড্ডির স্বামীর নাম, তাহলে তিনি বিয়ে ভেঙে দেবে।


এরপরই অনুজ বলে গুড্ডির স্বামীর নাম অনুজ চ্যাটার্জি‌। এরপরেই সে বলে, গুড্ডি তাঁকে এসব বলতে বলেছিল‌। আসলে অনুজের অন্যরকম চিন্তাভাবনা ছিল, সে গুড্ডিকেই দোষী‌ প্রমাণিত করতে চেয়েছিল। যদিও এর প্রতিবাদ করে গুড্ডি। যুধাজিৎ যখন গুড্ডিকে জিজ্ঞেস করে, সে সত্যিই এই বিয়েতে রাজি কি না, তখন গুড্ডি জানায় সে রাজি। যুধাজিৎ-এর মত ছেলেকে ছেড়ে অনুজের কাছে যাওয়ার মতো বোকা মেয়ে গুড্ডি নয়।

Related Articles