×

একটি গৃহস্থ বাড়িতে ঢুকে পড়েছে একটি আস্ত সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা নানা পশু পাখিদের ভিডিও অনায়াসে দেখতে পায়।

নিঃসন্দেহে বর্তমান যুগটি সোশ্যাল মিডিয়ার যুগ। আর এই সোশ্যাল মিডিয়ার যুগে আট থেকে আশি প্রতিটি মানুষই সোশ্যাল মিডিয়া ব্যাবহারকারী। বর্তমানে মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আর যার প্রমাণ আশা করি দেওয়ার প্রয়োজন নেই। প্রায় প্রতিটি স্মার্টফোন ব্যবহারকারীই সারাদিনের পরিশ্রমের পর রাতে যখন বাড়ি ফেরে তখন কিছুক্ষণ সময় কাটাতে পছন্দ করেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া বর্তমানে মানুষের মনোরঞ্জনের পাশাপাশি রোজগারেরও একটি পথ খুলে দিয়েছে।

আর সোশ্যাল মিডিয়ার একটি অত্যন্ত জনপ্রিয় টপিক হলো ভাইরাল ভিডিও।‌ যেখানে ধরা পরে দেশ-বিদেশের বিভিন্নরকম অদ্ভুত ও মজাদার সমস্ত ঘটনা। মানুষ সবকিছুরই সাক্ষী থাকে। সাপ একটি অত্যন্ত ভয়ঙ্কর ও বিষধর প্রাণী। আর এই প্রাণীটি থেকে সকলেই দূরত্ব বজায় রেখে চলতেই পছন্দ করেন। এই প্রাণীটিকে যতই নিরীহ প্রাণীর তকমা দেওয়া হোক না কেন সাপ কাউকে সামনে পেলে ছোবল মারতে ছাড়ে না। তবে বাস্তবে মানুষ সাপ দেখলে যতটা ভয় পায় ততটাই আনন্দ পায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সাপেদের কর্মকান্ডের ভিডিও দেখে।

সম্প্রতি সেরকমই একটি সাপের ভিডিও বেশ আলোড়ন সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। যেই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি গৃহস্থ বাড়িতে ঢুকে পড়েছে একটি আস্ত সাপ। এটিকে গ্রাম বাংলায় সাধারণত লাউডগা সাপ হিসেবে ডাকা হয়। সাপটিকে ঘরে দেখে রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে ওই বাড়িটিতে। ফলে তারা তৎক্ষণাৎ ডেকে আনে প্রশিক্ষণপ্রাপ্ত সাপ ধরা এক ব্যক্তিকে। এরপর ওই ব্যক্তি সেখানে উপস্থিত হয়ে ওই সাপটিকে ধরে সেখান থেকে নিয়ে যায়।

লোমহর্ষক সাপের এই ভিডিওটি ‘নাগ লোক’ (Naag Lok) নামক একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়। ভিডিওটি প্রায় বছরখানেক আগে ইউটিউবে আপলোড করা হলেও বর্তমানে বেশ জনপ্রিয় হয়েছে এই ভিডিওটি। বর্তমানে ভিডিওটির ভিউজ পেরিয়ে গেছে প্রায় ১ লক্ষ ৭০ হাজারের কাছাকাছি। পাশাপাশি ভিডিওটি জুড়ে লাইক পরেছে ২ হাজারেরও বেশি। এছাড়াও বহু মানুষকে বিভিন্ন রকম মন্তব্য করতে দেখা গিয়েছে ভিডিওটির কমেন্ট বক্স জুড়ে।

Related Articles