×

প্রকাশ্য রাস্তায় আস্ত একটি বিড়ালকে গিলে খাচ্ছে বিশালাকার পাইথন, তুমুল ভাইরাল ভিডিও

একটি মস্ত বড় আকারের পাইথন প্রজাতির সাপ একটি আস্ত বিড়ালকে গিলে নিয়েছে।

বর্তমান যুগ নিঃসন্দেহে সোশ্যাল মিডিয়ার যুগ। আর সোশ্যাল মিডিয়া মানুষের মধ্যে যোগাযোগ রাখার পাশাপাশি বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবেও কাজ করছে। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বহু মানুষ খালি চোখে দেখার সুযোগ না পাওয়া বিভিন্ন পশু পাখিদের কীর্তিকলাপ দেখার সুযোগ পাচ্ছেন। আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসছে বিভিন্ন মানুষের মধ্যে লুকিয়ে থাকা সুপ্ত প্রতিভা। যা হয়তো সোশ্যাল মিডিয়া ছাড়া কখনোই প্রকাশ পেতো না।

ভয়ঙ্কর বন্যপ্রাণীদের মধ্যে একটি অন্যতম ভয়ঙ্কর ও বিষধর প্রাণী হলো সাপ। এই প্রাণীটিকে যতোই নিরীহ প্রাণীর তকমা দেওয়া হোক না কেন সাপ কাউকে বাগে পেলে ছোবল মারতে ছাড়ে না। তাই প্রত্যেকেই সাপেদের থেকে দূরত্ব বজায় রেখে চলতেই পছন্দ করেন। তবে বাস্তব জীবনে সাপ দেখলে প্রতিটি মানুষ ভয় পেলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন সাপেদের ভিডিও বেশ আনন্দে সহিত উপভোগ করেন প্রত্যেকে। আর যার প্রমাণ মেলে ভাইরাল ভিডিওগুলির ভিউজ দেখে।

সম্প্রতি সেরকমই একটি সাপের লোমহর্ষক ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে। যা দেখে আতঙ্ক ছড়িয়েছে গোটা নেট দুনিয়ায়। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মস্ত বড় আকারের পাইথন প্রজাতির সাপ একটি আস্ত বিড়ালকে গিলে নিয়েছে। এরপর সাপটি সেই বিড়ালটিকে উগলে দেয়। সবশেষে যদিও বিড়ালটি একটু বাঁচার সুযোগ পায়।

‘খাওসোদ ইংলিশ’ (Khaosod English) নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই লোমহর্ষক সাপের ভিডিওটি আপলোড করা হয়। জানা গিয়েছে যে এই ভিডিওটি থাইল্যান্ডের। ভিডিওটি যথেষ্ট পুরোনো হলেও বর্তমানে ইউটিউবে ভিডিওটিতে দেখে ফেলেছেন প্রায় ১১ মিলিয়নের বেশি মানুষ। পাশাপাশি কমেন্ট বক্সে তুলে ধরেছেন নিজেদের বিভিন্ন রকম মন্তব্য। অনেকে আবার বিড়ালের মালিকের কান্না দেখে নিজের দুঃখ প্রকাশও করেছেন কমেন্ট করে। অনেকে আবার বিড়ালটিকে বেঁচে ফিরতে দেখে খুশি জাহির করেছেন।

Related Articles