×

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ড্যান্স করে ঝড় তুললেন চার খুদে কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সম্প্রতি কালে বাচ্চাদের নানান প্রতিভা দেখতে পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। কালচারাল এবং অ্যাক্টিভিটির ভিডিওর মধ্যে নাচের ভিডিও বেশি দেখতে পাওয়া যায়। বর্তমান যুগের বাচ্চারা এতোটা সোশ্যাল মিডিয়ার যুক্ত যে, তারা যেকোন ড্যান্স স্টেপ দেখে দেখেই শিখে ফেলে। আজ তেমনি চার খুদের কথা বলবো। যাদের বেলি ডান্সের ভিডিও সোশ্যাল মিডিয়া কাপাচ্ছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও নাচের ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে কয়েক জন খুদে ড্যান্সার বেলি ড্যান্স করছে। নাচের সাথে নায়িকাদের মত এক্সপ্রেশন দিতে দেখতে পাওয়া যাচ্ছে। অসাধারণ ভঙ্গিতে নেচে চলেছে চার জন। তাদের নাচের ভিডিও দেখে উচ্ছাসিত দর্শক।

অতীতে কেবল বিদেশে বেলি ড্যান্স ফর্মের প্রচলন ছিলো। বর্তমানে আমাদের দেশেও বেলি ড্যান্সকে আয়ত্ব করেছেন অনেকেই। এমন কী দর্শক বেলি ড্যান্স দেখতেও পছন্দ করেন। এমনকি অভিনেত্রীরাও বেলি ড্যান্স করে মনরঞ্জন করে থাকে অনুরাগীদের। বহু আগে ‘Trang Selena’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই চার খুদের ভিডিও আপলোড করা হয়েছিল। এর আগেও এই চ্যানেলে অনেক ভিডিও পোস্ট করা হয়েছে। চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা তিন লক্ষ চুয়াল্লিশ হাজার মানুষ। যা বর্তমানে মানুষ দেখেছেন এবং পছন্দ করছেন।

ফাঁকা ঘরে তিনজন লাল রঙের ড্রেস এবং একজন সি- গ্রিন রঙের ড্রেস পরে নাচ করতে দেখা যাচ্ছে। তাদের শরীরের দুলুনি কোন প্রফেশনাল বেলি ড্যান্সারের থেকে কম নয়। নাচের ভিডিওটি দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। ভিডিওটি প্রায় সাড়ে সোতের লক্ষ মানুষ দেখেছেন। তাদের মধ্যে চল্লিশ লক্ষ পঁয়তাল্লিশ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন।

Related Articles