×

জাতীয় মঞ্চে দুর্দান্ত গান গেয়ে তাক লাগালেন পাঁচ বছরের খুদে কন্যা, মুগ্ধ বিচারকরা

জাতীয় মঞ্চে অসাধারণ গান গেয়ে তাক লাগালেন এক পাঁচ বছরের খুদে কন্যা।

‘সেট ইন্ডিয়া’ (Set India)-য় সম্প্রচারিত একটি জনপ্রিয় রিয়ালিটি শো হলো ‘ইন্ডিয়া’স গট ট্যালেন্ট’ (India’s got talent)। যার নবমতম সিজন ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। এসব রিয়ালিটি শোয়ের মঞ্চে উঠে আসে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিভাবান শিল্পীরা। আর খুব সহজেই তাদের মুখ ধরা পরে টিভির পর্দায়। আর সেই দিক থেকে বাদ যায় না এই রিয়ালিটি শো-টিও।‌ নবমতম সিজনে ইতিমধ্যে এই শোতে ধরা পরেছে বিভিন্ন প্রতিভা।‌ তবে সবচেয়ে বেশি সকলের যে নজর কেড়েছে সে হলো ‘প্রজ্ঞা মেধা সরকার’ (Pragya Medha Sarkar)। আর সে ইতিমধ্যে হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া স্টার।

ছোটোবেলা থেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে নিজের গান সকলের মাঝে তুলে ধরতো। মূলত সেখান থেকেই সে নেটিজেনদের কাছে পরিচিতি লাভ করে। আর স্বাভাবিকভাবেই এই ক্ষুদে শিল্পীর গানগুলি এই রিয়ালিটি শো এর মঞ্চে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তবে এই মঞ্চে আসার পূর্বেও সোশ্যাল মিডিয়া জুড়ে তার জনপ্রিয়তা ছিল তুঙ্গে। প্রজ্ঞা মাত্র দেড় থেকে দু বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করে দেয় যার দরুন সে বর্তমানে এই জনপ্রিয় শোয়ের মঞ্চে দাঁড়িয়ে মঞ্চ কাপাচ্ছে।

এই শোয়ের অডিশন পর্বে সে মঞ্চে হাজির হয়েছিল তাঁর মাকে নিয়ে। যেখানে তাঁর মাকেও গান গাইতে দেখা গিয়েছিল। দুজনের কন্ঠে ‘ঘর মোরে পরদেশিয়া’ গানটি শুনে প্রশংসার ঝড় ওঠে বিচারকদের মাঝে। এই শোয়ে উপস্থিত বিচারক তথা শিল্পা শেট্টি, মনোজ মুন্তাসি, বাদশাহ ও কিরণ খের সকলেই প্রশংসায় পঞ্চমুখ হন এই ক্ষুদে শিল্পীর। এছাড়াও ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই রাতারাতি ব্যাপক ভাইরাল হয় গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। বিচারকদের পাশাপাশি নেটিজেনরাও প্রজ্ঞার প্রশংসা করেন।

Related Articles