×

বাঁশ বাগানে ‘টাপা টিনি’ গানের তালে অসাধারণ নাচ পাঁচ যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

'বেলাশুরু' ছবির গান 'টাপা টিনি' এখনো সমান জনপ্রিয়, সেই গানেই নেচেছেন এই পাঁচ যুবতী।

সোশ্যাল মিডিয়ায় কোনো কিছু ভাইরাল হতে যেমন বেশি সময় লাগে না ঠিক তেমনি কোনো কিছু ট্রেন্ডিং-এ যেতেও বেশি সময় লাগে না। সেরকমই অল্প সময়েই ট্রেন্ডিং-এ যাওয়া একটি গান হলো ‘বেলাশুরু’ সিনেমার ‘টাপা টিনি’। কিছুদিন আগে এই গানটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এই গানের তালে তাল মিলিয়ে হাজার হাজার রিল তৈরি করে সাধারণ মানুষ থেকে বিভিন্ন তারকারা। আবার অনেকেই এর ছন্দে নেচে ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

৫ জন সুন্দরী যুবতীর ‘টাপা টিনি’ গানে নাচের একটি ভিডিও মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তাদের নৃত্য পরিবেশন সকলের মনে একটি আলাদা জায়গা করে নিয়েছে। ভিডিওটি শুরুতেই দেখা যাচ্ছে সেই পাঁচ যুবতীকে চুলের খোঁপায় ফুল গুঁজে ও পায়ে আলতা পরে নাচের জন্য তৈরি হতে। এরপর একটি সুন্দর গ্রাম্য পরিবেশে শুরু করে তাঁদের নাচ। তাঁদের প্রত্যেকের পরনেই রয়েছে একই ধরনের শাড়ি। যা তাঁদের নাচটিকে আরো বেশি ফুটিয়ে তুলেছে।

ভিডিওটিতে ছোট-বড় নানা বয়সী মেয়েদের দেখা যাচ্ছে নৃত্য পরিবেশন করতে‌। ‘ঘুঙ্গুর নৃত্য কলা কেন্দ্র’ (Ghungur Nritya Kala Kendra) নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই অসাধারণ নাচের ভিডিওটি আপলোড করা হয়েছে। বর্তমানে সোশ্যাল এটি একটি ভাইরাল ভিডিও যার ভিউজ ছাড়িয়েছে কয়েক হাজার।

ভিডিওটি দেখে প্রত্যেকটি মানুষই প্রশংসা করেছেন শিল্পীদের। পাশাপাশি গ্রাম্য পরিবেশে এ ধরনের নাচ পরিবেশনের ফলে আরো বেশি আপ্লুত নেটিজেনরা। ইউটিউবে বেশ কয়েক মাস আগে পোস্ট করা হলেও এখনও নেটদুনিয়ায় ভাইরাল হয়ে চলেছে এই ভিডিওটি।

Related Articles