×

জনপ্রিয় হিন্দি গানে খুদে মেয়ের সঙ্গে দুর্দান্ত নাচলেন বাবা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একটি জনপ্রিয় গানে নাচ করলেন বাবা ও মেয়ে।

প্রতিটি বাবার কাছে তার মেয়ে যেমন রাজকন্যার মত, তেমনি প্রতিটি মেয়ের কাছে তার বাবা পৃথিবীর সেরা পুরুষ। মেয়ের সাথে তার বাবার সম্পর্কের মাধুর্যই আলাদা। বাবা-মেয়ের সম্পর্কে ঠিক কেমন হয় আশা করি তা আপনারা সকলেই জানেন। আলাদা করে এটি ব্যাখ্যা করার প্রয়োজন পড়ে না। আজকাল সোশ্যাল মিডিয়ায় যে সব ধরনের ভিডিও ভাইরাল হয় তার মধ্যে অনেক ভিডিও এমন দেখা যায় যে বাবা-মেয়ে বা মা-ছেলের সম্পর্ক সুন্দর করে তুলে ধরা হয়। ভিডিও গুলো এতটাই সুন্দর হয় যে সেগুলো আমাদের মুগ্ধ করে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়া যে ভিডিওতে ভাইরাল হয়েছে তাতে এক যুবক পিতা ও তাঁর শিশুকন্যার সুন্দর মিষ্টি একটি মুহূর্ত দেখা গিয়েছে। ভিডিওটিতে দেখা যায় একটি মিষ্টি মেয়ে, আনুমানিক ৪ কি ৫ বছর বয়স, সুন্দর লাল পেড়ে সাদা শাড়ি পড়ে খাটের উপর দাঁড়িয়ে রয়েছে। মেয়েটির বাবার পরনে রয়েছে কালো প্যান্ট ও হালকা সবুজ রঙের গেঞ্জি। ভিডিওটিতে দেখা যায় বাবা ও মেয়ে ঋত্ত্বিক রোশন অভিনীত “ফিজা” ছবির গান ‘আজা মাহিয়া’ গানের সঙ্গে নাচ করছেন।

সোশ্যাল মিডিয়া এই ভিডিও আপলোড হয়েছে বেশ কয়েক বছর আগে। ‌ভিডিওটিতে ভিউস ও শেয়ার বাড়তে বাড়তে বর্তমানে ভিডিওটি ভাইরাল হয়ে দাঁড়িয়েছে। ভিডিওটি দেখে নেটিজেনরা, ঠিক কতটা মুগ্ধ হয়েছে তা বলে বোঝানোর মত নয়। ভিডিওটিতে বাচ্চা মেয়েটিকে তার বাবার সাথে তাল মিলিয়ে নাচতে দেখা যায়। দেখে বোঝাই যাচ্ছিল মেয়েটি খুব মজা পাচ্ছে। যদিও নাচে খুব সহজ সাধারণ স্টেপ ব্যবহার করা হয়েছে কিন্তু তাতেও ভিডিওর সৌন্দর্য একটুও কমেনি।

ভাইরাল হওয়া এই ভিডিওটি ‘মেহেদীস লাইফ’ নামক একটি ফেসবুক (Facebook) পেজ থেকে আপলোড করা হয়েছে। ভিডিওটি আপলোড করে তার ক্যাপশনে লেখা হয়েছে, “বাপ মেয়ের একটু দুষ্টুমি”। এখনো পর্যন্ত প্রায় ৩.৫ মিলিয়নের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এছাড়া ভিডিওটিতে লাইক, কমেন্ট ও শেয়ারের সংখ্যা প্রচুর। তবে শুধু এই পেজ থেকে নয়, অন্যান্য আরো বেশ কিছু পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে ফেসবুকে।

Related Articles