×

ব্লাউজহীন শাড়ি পরে নৌকোর উপর দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

'দেবদাস' ছবির ডোলা রে 'গানের তালে নেচেছেন ওই যুবতী।

মঞ্চের উপরে নাচ এবং খোলা মাঠে নৃত্য পরিবেশন এখন সব অতীত, জলাশয়ে নৌকার উপর দাড়িয়ে অসাধারণ নাচ করে তাক লাগালো এক সুন্দরী যুবতী। বলিউডের অন্যতম জনপ্রিয় গানে খোলা আকাশের নিচে কাঠের নৌকার উপর দাড়িয়ে সুন্দরীর নাচ দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেন। নাচ আর সুন্দর এক্সপ্রেশন দেখে ঘুম উড়েছে অনেকেরই। আসুন আপনারাও দেখে নিন নাচের ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Angel Das (@makeupartistangel05)

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা, যেখানে কেবল প্রতিভার বিকাশ ঘটে তেমনটা নয়, মানুষ নিজের অবসর সময়ে মনোরঞ্জনে জন্যে এই মাধ্যমটিকে বেছে নেয়। সব থেকে বড়ো কথা হলো কেবল বিনোদন আর প্রতিভা বিকাশের স্থান রূপে নয়, রোজকার করারও জায়গা হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। অর্থাৎ নিজের ট্যালেন্ট প্রদর্শন করে অর্থ উপার্জন করা। তেমন ভাবেই নিজের প্রতিভা দিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের প্রিয় হয়ে উঠেছেন শ্রীতমা বৈদ্য (Sreetama Baidya)।

 

View this post on Instagram

 

A post shared by Monisha Sarkar (@monishamakeover30)

নাচের ভিডিওটি ইনস্টাগ্রামে শ্রীতমার অ্যাকাউন্ট থেকেই শেয়ার করা হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে ভারতীয় সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘দেবদাস’ (Devdas) এর খুবই জনপ্রিয় ‘ডোলা রে ডোলা’ (Dola Re Dola) গানে নাচ করছে শ্রীতমা। পরনে সাদা শাড়ি, খোলা চুল এবং পায়ে নূপুর। হালকা মেকআপ, হাতে শাখা-পলা আর সিঁথিতে সিঁদুর।

রূপ আর নাচ দুই মিলিয়ে নেটিজেনদের মনে ঝড় তুলেছেন শ্রীতমা। বিশেষ করে পুরুষ অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। আবার অন্যদিকে এক শ্রেণীর মানুষ বলছেন বেশ স্নিগ্ধ লাগছে তাকে। সবে মিলিয়ে শিরোনামে রয়েছেন শ্রীতমা বৈদ্য। নাচের ভিডিওটি ইতিমধ্যেই ৬৯ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। সাথে প্রায় ৭ হাজার সোশ্যাল মিডিয়া ইউজার লাইক করেছেন।

Related Articles