×

‘মানিকে মাগে হিতে’, ইয়োহানির সুপারহিট গানে দুর্দান্ত নাচ ‘পান্তা ভাতের কুন্ডু’ দীপান্বিতার, ভাইরাল ভিডিও

মানিকে মাগে হিথে গানটির সঙ্গে নেচে ফের ভাইরাল হলেন জনপ্রিয় নৃত্যশিল্পী দ্বীপান্বিতা কুন্ডু।

জনপ্রিয় শ্রীলঙ্কিয়ান ‘মানিকে মাগে হিথে’ গানটির বিষয়ে গোটা বিশ্ব এখন পরিচিত। গানটির ভাষা বোঝার সাধ্য তেমন কারুর নাহলেও এই গানটির সূত্রেই তোলপাড় গোটা দেশ-বিদেশ। বিখ্যাত শ্রীলঙ্কিয়ান গায়িকা ‘ইয়াহানি দি সিলভা’ এই গানের সৃষ্টিকর্তৃ। এই গানের লেখা, সুর, কণ্ঠ সবটাই তাঁর। তিনি এক কালে সোশ্যাল মিডিয়া দিয়েই তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন।কিন্তু প্রথম প্রথম কোনও সাফল্যের মুখ না দেখলেও পরে মানিকে মাগে হিথে গানটিই তাঁকে এক্কেবারে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়।

সোশ্যাল মিডিয়া এমনই একটি প্লাটফর্ম যেখান থেকে মানুষের ভাইরাল হতে বেশি সময় লাগেনা আর একবার ভাইরাল হলে সেই মানুষ এক্কেবারে সেলিব্রিটিতে পরিণত হয়। তেমনই ইয়োহানিও এখন সেলিব্রিটি পর্যায় চলে গিয়েছেন, বলিউডেও প্লেব্যাকের সুযোগ পেয়েছেন তিনি। তবে এই গানটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বাংলার অনেক লোকগীতি এই গানের সঙ্গে জুড়ে এই গানটির আকর্ষণীয়তা আরও বাড়িয়ে তুলেছিল। সেই গানও এখন মার্কেটে হিট।

তোমার হৃদ মাঝারে রাখব, এবং রাঙামাটি এই দুটি জনপ্রিয় গান মানিকে মাগে হিথে গানটির সঙ্গে জুড়েছে। যে গানের সহিত একেকজন রমণীদের নাচও মার্কেটে এখন বেশ হিট। সম্প্রতি, এই পুরো গানটির সঙ্গে নেচে ফের ভাইরাল হলেন জনপ্রিয় নৃত্যশিল্পী দ্বীপান্বিতা কুন্ডু। লাল রঙের শাড়ী পড়ে গোটা প্রকৃতিকে সাক্ষী রেখে দুর্দান্ত নাচলেন তিনি। যদিও তাঁর নাচের দক্ষতা, মারাত্মক মুখাভঙ্গি, এক্সপ্রেশন সবটার সঙ্গেই পরিচিত আমরা বহুদিন থেকেই।

ডান্স বাংলা ডান্স এর একদম প্রথম সিজনে মিঠুন চক্রবর্তীর পান্তাভাতের কন্ডু ছিলেন তিনি। তখন থেকেই নৃত্যে তাঁর অসামান্য দক্ষতার কথা সবারই জানা। এবার এই নতুন গানটির সঙ্গে নেচে ফের জনপ্রিয়তার শীর্ষে চলে গেলেন দ্বীপান্বিতা। যদিও সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝে মধ্যেই তাঁর নৃত্যের ডালি নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে অবতীর্ণ হন তিনি। এবার এই মিষ্টি ভিডিওটিও নিজের ইউটিউব চ্যানেলেই পোস্ট করলেন।

Related Articles