×

প্রকাশ্য মঞ্চে নিজের ছবির গান গেয়ে তাক লাগালেন অভিনেত্রী দেবশ্রী রায়, ভাইরাল ভিডিও

'চোখের আলোয়' সিনেমার 'আর কতো রাত একা থাকবো' গানটি গেয়েছেন অভিনেত্রী দেবশ্রী রায়।।

উনিশের দশকের বঙ্গ চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবশ্রী রায় (Debashree Roy)। নিজের অভিনয় কেরিয়ারে দর্শকদের একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। কিন্তু বহু বছর ধরে তাঁকে আর সেভাবে ক্যামেরার সামনে সচরাচর দেখা যায় না। মাঝে কিছু রিয়েলিটি শো ও ধারাবাহিককে তাঁর অভিনয় দেখলেও বড় পর্দায় একেবারেই দেখা যায়নি তাঁকে। বাংলা সিনেমা থেকে শুরু করে ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরাই বিভিন্ন সময় বিভিন্ন রকম মাচা অনুষ্ঠান করে থাকেন। সেখান থেকে মোটা অঙ্কের একটি টাকা রোজগার হয় তাঁদের। আর সেই তালিকা থেকে বাদ যান না অভিনেত্রী দেবশ্রী রায়ও।

মাঝে মাঝেই অভিনেত্রীর দেখা মেলে বিভিন্ন রকম অনুষ্ঠানে। আর সেগুলি নাচ, গান ও আনন্দে দর্শকদের কাছে চমকপ্রদ হয়ে যায়। এই সমস্ত অনুষ্ঠানে সেলিব্রেটিরা কার্যত মঞ্চের উপর দাঁড়িয়ে নিজেদের নতুন নতুন প্রতিভা প্রকাশ করেন। কিন্তু কখনো কি ভেবে দেখেছেন যদি একজন অভিনেত্রী নাচ ও অভিনয় ছেড়ে সোজা গান গাইতে শুরু করেন তাহলে কেমন লাগবে শুনতে? ঠিক সেরকমই একটি কান্ড ঘটিয়ে বসলেন অভিনেত্রী দেবশ্রী রায়।

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মাধ্যমে তুমুল ভাইরাল। আর সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে ওপেন স্টেজের ওপর উঠে হাতে মাইক ধরে সোজা গাইতে আরম্ভ করেছেন দেবশ্রী। অভিনেত্রীর পরনে ছিল একটি কালো রঙের পোশাক। মঞ্চে তাঁর অভিনীত বিখ্যাত ‘চোখের আলোয়’ সিনেমার ‘আর কতো রাত একা থাকবো’ গানটি গেয়েছেন অভিনেত্রী। যদিও এটি নতুন কোনো বিষয় নয় এর আগেও বহু তারকাকে ওপেন স্টেজে গান গাইতে দেখা গিয়েছে।

‘আগমনী স্টুডিও’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে অভিনেত্রী দেবশ্রী রায়ের গান গাওয়ার এই ভিডিওটি কয়েক মাস আগে আপলোড করা হয়। যা বর্তমানে রীতিমতো ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। ইতিমধ্যে ইউটিউবে প্রায় ১২ লক্ষের বেশি মানুষ অভিনেত্রীর গান গাওয়ার ভিডিওটি দেখেছেন। তবে প্রশংসা পাওয়ার পরিবর্তে নেটিজেনদের কাছ থেকে বেশিরভাগ বিদ্রুপই শুনতে হয়েছে অভিনেত্রীকে। অনেকে মজা করে কমেন্ট করে বলেছেন যে, ‘এমন গান গাইলে একাই থাকতে হবে’।

Related Articles