×

গল্পের গরু গাছে নয় উঠে পড়েছে বাড়ির চালে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আমরা সবাই একটি প্রবাদ জানি যে ‘গল্পের গরু গাছে ওঠে’, কিন্তু এবার গল্পে গরু গাছে না উঠে বাড়ির চালে উঠল।

আমরা সবাই একটি প্রবাদ জানি যে ‘গল্পের গরু গাছে ওঠে’। কিন্তু এবার গল্পে গরু গাছে না উঠে বাড়ির চালে উঠল। এও কি সম্ভব! প্রায় সবসময়ই সিনেমার পর্দায় অনেককিছু বিরল দৃশ্যের সঙ্গে আমাদের সাক্ষাত হয়, যা দেখে কখনও কখনও নিজেদের চোখকেও আমরা বিশ্বাস করতে পারিনা। এখন আবার সোশ্যাল মিডিয়ার যুগ, তাই এহেন বিরল, ভয়ংকর দৃশ্য দেখার জন্যে এখন আমাদের আর টিভির জন্যে অপেক্ষা করতে হয়না!

সোশ্যাল মিডিয়ায় নিজেকে একটু এক্টিভ রাখলেই চোখের সামনে ধরা দেবে নানারকম বিরল দৃশ্যের! কিন্তু গল্পে গরুর গাছে ওঠার প্রবাদ থাকলেও কেউ দেখে নি কখনও দেখেছেন কি, গরুকে একেবারে বাড়ির চালে উঠে পড়তে? কিন্তু সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, গল্পের গরু উঠে গিয়েছে একটি কুঁড়ে ঘরের চালে। শেষমেশ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই দৃশ্যও দেখার বাকি ছিল। গল্পের গরু গাছে ওঠার বদলে উঠে গেল কুঁড়ে ঘরের চালে।

তবে এবার ভাবার বিষয় যে, এমন যদি চলতে থাকে তাহলে কোনদিন গল্পের মতো গরু গাছে উঠে যেতে পারে। তবে এখন বিষয়টি হল, গরু পীর বাড়ির চালে উঠল কি করে, তার জন্যে অবশ্যই ভিডিওটি পড়তে হবে। যেখানেই দেখতে পারবেন গরুটি কি করে ওই বাড়ির চালের উপর অমন করে উঠে পড়ল। তবে সে উঠে পড়লেও নামাবে কার সাধ্য। ভিডিওতে দেখা গিয়েছে, প্রায় প্রত্যেকেই গরুটিকে নামানোর চেষ্টা করেছেন।

পাশাপাশি ওই বাড়িরই কেউ ভিডিওটি তুলে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। আর সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গে বিষয়টি ভাইরাল হতে শুরু করেছে। এমন অবাক করা কান্ড দেখে সবাই অবাক হয়েছেন। অবলা প্রাণী গুলো কখন যে কি করে বোঝা দায়। আর তাদের কাণ্ডকারখানা আমাদের বিনোদন দিলেও তাদের আঘাত আমাদের কোনোভাবেই সহ্য হয়না। তাই কোনভাবেই যাতে না এমন ঘটনা আর না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে।

Related Articles