×

Viral: মাথায় টুপি ও চোখে সানগ্লাস পরে মানুষের মতো গ্লাস থেকে শরবত খাচ্ছে শিম্পাঞ্জি, দেখে অবাক নেটবাসী

শুধু মানুষই কি টুপি মাথায় দিয়ে, গপগপ করে ঠান্ডা ঠান্ডা কুল কুল শরবত খেতে পারে? জানেন কি, শিম্পাঞ্জিও পারে এরকম দৃশ্য সৃষ্টি করতে? কি অবাক হচ্ছেন তাইনা! চলুন গল্পে ফেরা যাক। ইন্টারনেটের যুগে কত আলাদা ধরনের ছবি, ভিডিও ভাইরাল হচ্ছে। যা দেখলে আমার, আপনার সকলের হুঁশ উড়তে বাধ্য। সম্প্রতি, এমনই একটি ভিডিও দারুণ ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়, যা দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। যদিও সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত মানুষের থেকেও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে পশু-পাখিদের একেকটা মজাদার ভিডিও!

তবে এরকম তাজ্জব দৃশ্যগুলি সোশ্যাল মিডিয়া ছাড়া কখনও খালি চোখে দেখতে পারবেন কিনা সন্দেহ রয়েছে। আমরা জানি, আদিম যুগে মানুষের আকার গঠন বানরের মত ছিল, সেখান থেকে আস্তে আস্তে মানুষে রূপান্তরিত হয়েছে। কয়েকশো বছর আগের কথা বলছি। তাই শিম্পাঞ্জি, হনুমান এদের শারীরিক গঠন অনেকটা মানুষের মত। মানুষের মত সোজা হয়েও দাঁড়াতে পারে তাঁরা, আবার বসতেও পারে। আবার মানুষের মত নিজের হাত দিয়ে খেতেও পারে।

সম্প্রতি, ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি শিম্পাঞ্জি ঘন জঙ্গলের ভেতর মাথায় টুপি পরে, আবার চোখে রোদগ্লাস পরে, হাতে সরবতের গ্লাস নিয়ে, একেবারে স্ট্র দিয়ে মানুষের মত করে শরবত খাচ্ছে সে। আর এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে।

একেবারে মানুষকে নকল করতে কোনো কসরত ছাড়েন নি এই শিম্পাঞ্জিটি। একেবারে স্মার্টলি একটি পাঁচিলের উপর বসে সে আয়েশ করছে আর ক্ষুধা মেটাচ্ছেন। অনেকেই মন্তব্য করে জানিয়েছেন, সে একেবারে মনে আনন্দে নিজের লাইফ কাটাচ্ছে। আবার কেউ বলেছেন, চিলিং লাইফ কাকে বলে। ভিডিওটি সম্প্রতি Creture Arena নামক টুইটার প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে। যেখানে শিম্পাঞ্জিটির এহেন আচরণে মুগ্ধ হয়েছেন সবাই এবং ভিডিওটি দারুণ ভাইরাল হয়েছে।

Related Articles