×

ঢিলেঢালা পোশাকে স্পষ্ট বেবি বাম্প, প্রকাশ্যে রাস্তায় ধরা পড়লেন আলিয়া ভাট, ভাইরাল ভিডিও

মুম্বই রাস্তাঘাটে পাপারাৎজিদের মেলা। সেলিব্রিটিদের দেখলেই তাঁদের পেছনে পড়ে যান তাঁরা। তাঁদের পোশাক থেকে শুরু করে আদব-কায়দা, কিরকম মেজাজে রয়েছেন তারকারা সবটাই চটজলদি ক্যামেরাবন্দি করে নেন তাঁরা। অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) অন্তঃসত্ত্বা, ইতিমধ্যেই গোটা বিশ্ব জেনে গিয়েছে এই খুশির খবর। তাই নায়িকার সমস্ত আপডেট কারুরই নজর এড়িয়ে যায়না। পাপারাৎজিদেরও নয়। সম্প্রতি, আলিয়ার দেখা মিলল ফের মুম্বইয়ের পথে-ঘাটে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

আর নায়িকাকে দেখেই তাঁর পিছু নিয়েছিলেন পাপারাৎজিরা। গাড়ি থেকে নামতেই তাঁকে ক্যামেরাবন্দি করলেন তাঁরা। পরনে হলুদ বর্ণের শার্টের তলায়, ঢিলেঢালা ডেনিম, খোলা ছিল, ন্যুড মেকআপে সুন্দরী আলিয়া ভাট এদিন সবার নজর কেড়ে নিলেন। সঙ্গে তাঁর পোশাকের ফাঁক দিয়ে বেবি বাম্পও নজর এড়োল না কারুর। এদিন গাড়ি থেকে নেমে পাপারাৎজিদের সামনে পোজ দিলেন আলিয়া। সেটাই সম্প্রতি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

শীঘ্রই নতুন অতিথি আসতে চলেছে বলিউডের স্বনামধন্য কাপুর পরিবারে। অভিনেত্রী আলিয়া ভাটের গর্ভে বেড়ে উঠছে জুনিয়র রনবীর কাপুর (Ranbir Kapoor) কিংবা জুনিয়র আলিয়া ভাট। সুতরাং বলাই চলে, চলতি বছর জুড়েই খুশির আবহাওয়া বইছে বলিউডের কাপুর পরিবারে। গত ১৪ এপ্রিল দীর্ঘ ৫ বছরের সম্পর্ককে পূর্ণতা দিয়ে গাঁটছড়া বেঁধেছেন, বলিউডের পাওয়ার জুটি রনবীর-আলিয়া। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং শুরু হওয়ার সময় থেকেই তাঁদের প্রেমের সূত্রপাত। হবু বউমাকে আশীর্বাদও করে গিয়েছেন প্রয়াত অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। কিন্তু তাঁদের বিয়ের দেখে যেতে পারলেন না। গত এপ্রিলে পারিবারিক ও ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন রালিয়া জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

কোনো ডেস্টিনেশন ওয়েডিং নয়, বরং রনবীরের বান্দ্রার বাড়ি বাস্তুতেই বিয়ে হয়েছে তাঁদের। তবে অবাক করা বিষয় ছিল যে, বিয়ের দু মাস পরেই আলিয়ার প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে আনা। গোটা জগত হতভম্ব হয়ে গেলেও ভক্তদের আনন্দের শেষ ছিল না। তবে অন্তঃসত্ত্বা অবস্থাতেও আলিয়া তাঁর কাজকে কোনোভাবেই কম্প্রোমাইজ করেন নি। হলিউডে তাঁর ডেবিউ ছবির শ্যুট থেকে শুরু করে ডার্লিংস, ব্রহ্মাস্ত্র সব ছবির প্রচার সেরেছেন তিনি। যেখানে তাঁর পোশাকের উঁকি ঝুঁকিতে স্পষ্ট বেবি বাম্প নজরে পড়েছে সবার।

Related Articles

Back to top button