×

কাঁচাবাদাম এখন অতীত, ভুবন বাদ্যকরের নতুন গানে পাগল গোটা নেটদুনিয়া, ভাইরাল ভিডিও

২০২১ সালের শেষের দিকে ভাইরাল হয়েছিল, বীরভূমের সেই প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ি গ্রামের মতো ছোট্ট গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর।

২০২১ সালের শেষের দিকে ভাইরাল হয়েছিল, বীরভূমের সেই প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ি গ্রামের মতো ছোট্ট গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকরের সৃষ্টি ‘কাঁচাবাদাম’। যা শুধু বাংলা নয় দেশ ছাড়িয়ে বিদেশেও রাজ করেছে। এমনকি আজও এই গানের জনপ্রিয়তা বহাল। আমজনতা থেকে সেলিব্রিটি সকলেই এই গানের সঙ্গে অসাধারণ পারফরম্যান্স করে আরও ভাইরাল করে দিয়েছে। সুপারস্টার আল্লু অর্জুনের মেয়ে থেকে কিলি পল সবাই নেচে উঠেছিলেন এই গানে। রাস্তায় ঘুরে ঘুরে কাঁচাবাদাম বিক্রি করেই সংসার চলত ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar)।

ব্যবসার খাতিরেই বাঁধেন কাঁচাবাদাম গানটি। আর সেটাই সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই যে এত পরিমাণ ভাইরাল হয়ে যাবে, সেটা হয়তো তিনি নিজেও ভাবতে পারেননি। বর্তমানে এই গানই বদলে দিয়েছে তাঁর জীবন, রাজপ্রাসাদ থেকে আইফোন সবটাই এখন ভুবন বাদ্যকরের হাতের মুঠোয়। যদিও অনেকদিন হল তাঁর ক্রেজ দুর্বল হয়ে গিয়েছে তাঁর নতুন নতুন গানগুলিও এখন মার্কেটে জনপ্রিয়তা তৈরি করতে ব্যর্থ। কোনও মিউজিক ছাড়াই কাঁচাবাদাম গানটি বেঁধেছিলেন তিনি, তবে ভাইরাল হওয়ার পর দারুণ দারুণ মিউজিকে সেজেছিল ভূবন বাদ্যকরের এই গানটি।

কিন্তু বর্তমানে তাঁর জনপ্রিয়তা কমেছে বলেই ধারণা দর্শকদের। কিন্তু নিমেষেই সেই ধারণা বদলে দিলেন ভুবন বাবু নিজেই। সম্প্রতি তিনি একটি নতুন গান রেকর্ডিং করেছেন। আর সেই গানটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি। তবে এবার ভুবন বাদ্যকর বানালেন নতুন গান ‘পাকা বাদাম’। এই গানে ভুবন বাদ্যকরকে দেখা যায় ‘আমার কাছে আছে শুধু পাকা বাদাম’ গাইতে।

তাঁর এই গানটিতে যেমন নতুনত্ব রয়েছে, তেমনি গানের সঙ্গে যুক্ত থাকা অন্যান্য শিল্পীদের পারফরম্যান্সে ভিডিওতে এনেছে ইউনিক ব্যাপার। যেখানে দেখা যায় ভুবন বাদ্যকরকে স্বল্প পোশাকের একঝাঁক যুবতীদের সঙ্গে কোমর দুলিয়ে নাচানাচি করছেন। এই গানটি আলাদাভাবে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলবে বলেই আশা করছেন ভুবন বাদ্যকর এবং নির্মাতারা। তবে, গানটি রিলিজ হওয়ার কিছুদিনের মধ্যেই কপিরাইট সংক্রান্ত কারণে youtube থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলেই জানা গিয়েছে। তবে রেকর্ডিং করা এই নতুন গানটিতে বেশ নতুনত্ব আনতে চেয়েছেন ভুবন বাদ্যকর।

Related Articles