×

বন্ধ ঘরে সুপারহিট হিন্দি গানে দুর্দান্ত বেলি ডান্স সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বাড়ির মধ্যে বেলি ড্যান্স করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এক সুন্দরী যুবতী।

বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। আর প্রতিটি মানুষই দিনে একবার হলেও সোশ্যাল মিডিয়ায় সময় কাটিয়ে থাকেন। সোশ্যাল মিডিয়ায় দেশ বিদেশের গুরুত্বপূর্ণ খবরের আপডেট পাওয়ার পাশাপাশি সকলের সাথে যোগাযোগ রাখা যায়। করোনা অতিমারি চলাকালীন লকডাউনের জেরে যখন প্রতিটি মানুষ গৃহবন্দী ছিল তখন থেকে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব ও জনপ্রিয়তা বেড়েই চলেছে। আর সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় একটি টপিক হলো ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই বিভিন্ন ধরনের নাচের ভিডিও ভাইরাল হয়। বিশেষ করে বেলি ডান্স দেখতে সকলেই ভীষণ পছন্দ করেন। যেহেতু এই ডান্স মূলত মেয়েরা করে তাই সকলের কাছেই আলাদা করে একটি কৌতুহল থাকে। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার রমরমা থাকায় এসব কিছু খুব সহজেই চাক্ষুষ করা যায়। আর যার কারণেই বর্তমানে বেলি ডান্স বিখ্যাত হয়ে উঠেছে গোটা পৃথিবী জুড়ে। সম্প্রতি সেরকমই এক যুবতীর বেলি ডান্স সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে পরেছে।

যুবতীটিকে দেখা যাচ্ছে একটি বড়ো ঘরের মধ্যে সে মগ্ন বেলি ডান্সে। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে সে দুর্দান্ত কায়দায় নেচে চলেছে। আর স্বভাবতই তাঁর পেট ও কোমরের মোচড়ে কাবু হয়েছে সমস্ত পুরুষ। তাঁর নৃত্যকৌশল দেখেই বোঝা যাচ্ছে যে সে খুবই প্রশিক্ষণপ্রাপ্ত একজন নৃত্যশিল্পী। তাঁর নাম দীপালি ভাশিস্থা। তাঁর পরনে রয়েছে একটি নীল ও সাদা রঙের থাই হাই স্লিট স্কার্ট ও হলুদ রঙের একটি টপ।

‘Deepali Vashistha’ আমাকে একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি আপলোড হয়েছে তাঁর নাচের এই ভিডিওটি। বর্তমানে যার ভিউজ ৮ হাজারের বেশি পেরিয়ে গিয়েছে। পাশাপাশি ভিডিওটিকে লাইক করেছে শত শত মানুষ। এছাড়াও ভিডিওটির কমেন্ট বক্সে জুড়ে ভেসে গিয়েছেন নেটিজেনদের বিভিন্ন রকম কমেন্ট। কেউ বলেছেন, ‘অসাধারণ’ আবার কেউ কেউ বলেছেন, ‘তোমার প্রতিভার জবাব নেই’।

Related Articles