×

উর্ফি জাভেদকেও টেক্কা! পেপার দিয়ে পোশাক বানিয়ে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

উরফি জাভেদের আদলে খবরের কাগজ দিয়ে বিভিন্ন নকশার পোশাক ও শাড়ি বানিয়ে বাইরে বেরোলেন এক সুন্দরী যুবতী।

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী তথা মডেল হলেন উরফি জাভেদ (Urfi Javed)। আর অভিনেত্রীর উদ্ভট ফ্যাশন সেন্স সম্পর্কে প্রায় সকলেই ভালোভাবে অবগত। নিজের বিভিন্নরকম সাজ পোশাকের জেরে হামেশাই তিনি সংবাদ শিরোনামে চর্চিত হন। কিন্তু এবার অভিনেত্রীকে টেক্কা দিতে দেখা গেল মধ্যপ্রদেশের পান্না জেলার শাহনগরের এক তরুণীকে। উরফি জাভেদের আদলে এবার খবরের কাগজ দিয়ে বিভিন্ন নকশার পোশাক ও শাড়ি বানিয়ে বাইরে বেরোলেন ওই যুবতী।

জানা যায় মধ্যপ্রদেশের ওই যুবতীর খবরের কাগজ দিয়ে বিভিন্নরকম পোশাক বানানোর শখ দীর্ঘদিনের। শুধু বানানোই নয় বরং সে তা বানিয়ে নিজের বিভিন্ন ফটোশুটও করেন। পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ওই তরুণীর নাম অপেক্ষা রাই। তাঁর বয়স উনিশ বছর‌। তিনি নেট দুনিয়ায় ‘পেপার কুইন’ নামে পরিচিত। কারণ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘাটলে দেখা যাবে সে হামেশাই নতুনত্ব পোশাক নিয়ে হাজির হয় নেটিজেনদের মাঝে।

এক কথায় তাঁর ফ্যাশন সেন্স কোনো অংশেই উরফির চেয়ে কম নয়। অনেকে আবার তাঁকে জুনিয়র উরফি হিসেবেও সম্বোধন করেন। তাঁর ইনস্টাগ্রামেও ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়। প্রায় ৩৩ মানুষ ফলো করে ওই তরুণীকে। তবে শুধুমাত্র পোশাকই নয় বরং লিপ সিঙ্কিং-এও অভিনয় করতে পারদর্শী সে। তাই নিজের বানানো পোশাক দিয়ে তৈরি করে বিভিন্নরকম রিলস ভিডিও।

অপেক্ষারা দু’বোন ও এক ভাই। তাঁর দাদা একটি হাসপাতালে কাজ করেন। আর দিদি নিলাম জীববিদ্যা নিয়ে পড়াশোনা করছেন। আর অপেক্ষা কলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। সম্প্রতি সে খবরের কাগজ দিয়ে একটি শাড়ি বানিয়েছেন। আর যেটি পরে সে একটি রিলস ভিডিও বানায়। ভিডিওটি আপলোড হওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। বর্তমানে প্রায় লক্ষাধিক পেরিয়ে গেছে ভিডিওটির ভিউজ। পাশাপাশি ভিডিওটি জুড়ে লাইক পরেছে প্রায় ১০ হাজারের কাছাকাছি।

Related Articles