×

বন্ধ ঘরে ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বন্ধ ঘরে নাচ করলেন দুই সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কোনো কিছু ভাইরাল হতে বেশি সময় লাগে না। এখানে যেকোনো মুহূর্তে যেকোনো কিছু ভাইরাল হয়ে যেতে পারে। তবে ভাইরাল হওয়ার জন্য শুধু প্রয়োজন সঠিক প্রতিভার। আর এগুলি বর্তমানে মানুষের বিনোদনের অন্যতম উপাদান হয়ে উঠেছে। বর্তমান যুগে সময় কাটানোর জন্য মানুষ টিভি ও সংবাদপত্রের বিনিময়ে বেঁছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। ফলে আট থেকে আশি কারোরই এখন সোশ্যাল মিডিয়া অপরিচিত নয়।

সোশ্যাল মিডিয়া যে শুধুমাত্র মানুষের বিনোদনের মাধ্যম তা কিন্তু নয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইতিমধ্যে সমাজে পরিচিত লাভ করেছেন বহু মানুষ। এছাড়াও বহু মানুষ নিজেদের উপার্জনের পথ খুঁজে বের করেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় সবসময়ই কিছু নতুনত্ব ভাইরাল হতে দেখা যায়। আর এই ভাইরাল ভিডিওই বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় টপিক। ভাইরাল ভিডিওর মাধ্যমে মনোরঞ্জনের পাশাপাশি শেখা যায় নতুন নতুন অনেক কিছু। আর সম্প্রতি সেরকমই একটি প্রতিভার ভিডিও সোশ্যাল মাধ্যমে ব্যাপক ভাইরাল।

যেই ভিডিওটিতে জনপ্রিয় বলিউড গান ‘টিপ টিপ বরসা পানি’ (Tip Tip Barsa Paani)-তে কোমর দুলিয়ে নাচতে দেখা যাচ্ছে দুই সুন্দরী যুবতীকে। যেখানে দুজনেরই পরনে রয়েছে হলুদ ও কালো রঙের সিম্পল শাড়ি ও সাথে স্লিভলেস ব্লাউজ। হালকা মেকাপ ও খোলা চুলে অত্যন্ত লাস্যময়ী লাগছিল ওই দুই সুন্দরী যুবতীকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই তা গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল হয়েছে। আর ভেসে এসেছে একের পর এক লাইক ও কমেন্টের বন্যা।

নিশানেহানায়ক নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয় দুই সুন্দরী যুবতীর এই নাচের ভিডিওটি। যা ইতিমধ্যে পছন্দ করেছেন প্রায় ৩৬ হাজারের কাছাকাছি মানুষ। তবে দুজনের নাচ দেখে যেমন অনেকে প্রশংসা করেছেন সেরকমই সমালোচনা করতেও দেখা গিয়েছে একাংশকে। তবে এই ভিডিওটিই নয় এর আগেও ওই অ্যাকাউন্ট থেকে বহু নাচের ভিডিও আপলোড করা হয়েছে। আর সেগুলিও যথেষ্ট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles