×

বাড়ির ছাদে দুর্দান্ত রবীন্দ্র নৃত্য করে তাক লাগালেন যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

রবীন্দ্র সঙ্গীতের সাথে তাল মিলিয়ে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক মানুষ নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরতে পারেন। দেশ বিদেশের বহু ভিডিও প্রায় প্রতিদিনই ভাইরাল হচ্ছে। বর্তমানে সাধারণ মানুষ মোবাইল কে বিনোদনের মাধ্যম হিসেবে দেখে। আবার অনেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভা প্রকাশ করেন। যার মাধ্যমে অনেকে প্রশংসা আবার অনেকে সমালোচনার শিকার হন। অর্থাৎ ভালো-মন্দ উভয় মিলিয়েই চলে সোশ্যাল মিডিয়া।

অনেকসময় দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় কোনো ব্যাক্তির নাচ বা গান রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। নিজেদের প্রতিভার মাধ্যমে অনেক মানুষ প্রচুর জনপ্রিয়তাও লাভ করেছে। প্রতিভা প্রকাশের জন্য ইউটিউব এর থেকে ভালো মাধ্যম আর হয়না। বর্তমান প্রজন্ম ইউটিউব কে পেশা হিসেবেও দেখছে। মানুষ যতোই আধুনিকতার দিকে যাক না কেন সকলের মধ্যে এখনো পুরনোত্তের একটি ছোঁয়া রয়েই গিয়েছে। বিশেষ করে রবীন্দ্র সংগীত ও রচনাবলী এখনো সকলের মাঝে একটি আলাদা জায়গা দখল করে রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই বিভিন্নরকম রবীন্দ্র সঙ্গীতের সাথে তাল মিলিয়ে নৃত্য পরিবেশন করতে দেখা যায় বহু মানুষকে। সেরকমই সম্প্রতি এক যুবতীর রবীন্দ্র সঙ্গীতে নৃত্য পরিবেশনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে ওই যুবতীকে দেখা যাচ্ছে নীল শাড়ি, সাদা ব্লাউজ, হালকা গয়না ও হালকা মেকাপে বাড়ির ছাদে দুর্দান্ত কায়দায় জনপ্রিয় একটি রবীন্দ্রসঙ্গীত ‘ভালোবেসে সখী নিভৃতে যতনে’-তে নৃত্য পরিবেশন করছেন।

জানা যায় ওই যুবতীটির নাম বিদিপ্তা শর্মা। তাঁর নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখান থেকে সে মাঝে মাঝেই বিভিন্ন রকম নাচের কভার শেয়ার করে থাকেন। ‌ তাঁর নাচের কৌশল দেখলেই বোঝা যায় যে সে প্রশিক্ষণপ্রাপ্ত একজন নৃত্যশিল্পী। কারণ তাঁর যেকোনো নাচের ভিডিওই আপলোড হওয়া মাত্র সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সেরকমই তাঁর এই রবীন্দ্রসঙ্গীতের নৃত্য পরিবেশনের ভিডিওটিও দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। বর্তমানে প্রায় লক্ষাধিক মানুষ তাঁর নাচের এই ভিডিওটি দেখে ফেলেছেন। এছাড়াও ভিডিওটি পছন্দ করেছেন কয়েক হাজার মানুষ।

Related Articles