×

সবুজ প্রকৃতির মাঝে ‘চাকা চাক’ গানের তালে কোমর দোলালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

'চাকা চাক' গানে অসাধারণ ভঙ্গিমায় নাচ করে তাক লাগালেন এক সুন্দরী যুবতী।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া‌ মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। আর এর মাধ্যমেই বর্তমানে হাজার হাজার মানুষ নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে পারছে। আর যার ফলও পাচ্ছে হাতেনাতে। সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে কোনো কিছু ভাইরাল হতে বেশি সময় লাগে না। কারো মধ্যে ন্যূনতম প্রতিভা থাকলেই সে রাতারাতি হয়ে যেতে পারে সোশ্যাল মিডিয়া স্টার। আর যার প্রমাণ মিলেছে বহুবার। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে ইতিমধ্যে বহু মানুষ হয়ে গিয়েছেন সেলিব্রেটি।

বর্তমানে পৃথিবীর যেকোনো প্রান্তের মানুষের সাথে নিমেষে যোগাযোগ করার একটি অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া। আর নিত্যদিনই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কেউ নাচ, কেউ গান আবার কেউ কেউ নিজের আঁকা ও আবৃত্তি তুলে ধরছে। অর্থাৎ এখন আট থেকে আশি প্রতিটি মানুষই নিজের মধ্যে থাকা শিল্পীসত্তাকে জাগিয়ে তুলতে ভীষণভাবে আগ্রহী। সম্প্রতি সেরকমই একজন প্রতিভাবান নৃত্যশিল্পীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। যেখানে তাঁর নাচ বর্তমানে হয়ে উঠেছে নেটিজেনদের এক অন্যতম আকর্ষণ।

গত বছর জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল ‘আতরাঙ্গি রে’ সিনেমাটি। যেটার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সারা আলি খান, অভিনেতা অক্ষয় কুমার ও ধনুষকে। আর এই সিনেমার ‘চাকা চাক’ গানটি দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। এই গানটি নিয়ে তৈরি হয়েছিল হাজার হাজার রিলস ভিডিও। পাশাপাশি গানটির কভারে অনেককেই দেখা গিয়েছিল নৃত্য পরিবেশন করতে। তবে গানটির মুক্তির বছর পেরিয়ে গেলেও এখনো গানটি রয়েছে ট্রেন্ডিং-এ।

সম্প্রতি এই গানেই নেচে ভাইরাল হলেন‌ জয়ন্তী চক্রবর্তী নামক এক যুবতী। যুবতীটিকে দেখা যাচ্ছে প্রকৃতির মাঝে অভিনেত্রী সারা আলি খানের আদলে ‘চাকা চাক’ গানে নৃত্য পরিবেশন করছে। আর তাঁর নাচ দেখেই বোঝা যাচ্ছে যে সে খুবই পারদর্শী নৃত্য পরিবেশনায়। তাঁর ইউটিউবে একটি চ্যানেল রয়েছে। যেখান থেকে সে মাঝে মাঝে বিভিন্ন নাচের ভিডিও আপলোড করে থাকে। আর এই ভিডিওটিও সেরকমই একটি ভিডিও। বর্তমানে তাঁর নাচের এই ভিডিওটির ভিউজ ১৪ লাখ পেরিয়ে গেছে। অর্থাৎ নেটিজেনরা যে খুবই আনন্দের সহিত এই নাচের ভিডিওটি গ্ৰহণ করেছেন তা ভিডিওটির ভিউজ দেখলেই প্রমাণ মিলছে।

Related Articles