×

খোলামেলা পোশাকে সমুদ্রের ধারে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ডান্স যুবতীর, ভাইরাল ভিডিও

মার্কিন এই ভদ্রমহিলার নাম মিস থেয়া।

সোশ্যাল মিডিয়ার পাতা উল্টানোর সময় মাঝে মাঝেই বিভিন্ন ধরনের ভাইরাল হওয়া ভিডিও মানুষের চোখে পড়ে। বর্তমান সময়ে এখন বেশি চোখে পড়ে নানান প্রান্তের মানুষের প্রতিভার দৃশ্য। সম্প্রতি আবারও এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক মার্কিন মহিলা সমুদ্রের ধারে নিজের প্রতিভা দেখিয়ে ভীষণভাবে নিজের প্রশংসা কুড়িয়েছেন।

মার্কিন এই ভদ্রমহিলার নাম মিস থেয়া। ভিডিওটিতে দেখা যাচ্ছে এই মহিলা সমুদ্রের ধারে বেলি ডান্স করে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। থেয়া শুধু নৃত্য প্রদর্শন করেন তা কিন্তু নয় তিনি একজন দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি ডান্স একাডেমীর ইন্সট্রাক্টর। অতএব নৃত্যে তিনি ঠিক কতটা পারদর্শী তা বোঝাই যাচ্ছে। তবে নিজের এই প্রতিভা দুনিয়ার সামনে পেশ করবার জন্য বেছে নিয়েছেন তিনি প্রকৃতিকে।

ভিডিওটিতে ডান্স করবার সময় থেয়ার পরনে ছিল কালো রঙের বিকিনি এবং স্কার্ট। যা উষ্ণতা ছড়িয়েছে চারিদিকে। ভদ্রমহিলা যে গানে নৃত্য পরিবেশন করেছেন সেটি হল ইংল্যান্ডের বিখ্যাত জনপ্রিয় একটি ব্যান্ড যার নাম ক্যামেল। এই ব্যান্ডটি সৃষ্টি হয়েছিল ১৯৮১ সালে। ৭০ দশকের মানুষের কাছে এক মনোমুগ্ধকর পরিবেশ।

থেয়া তাঁর নাচের মাধ্যমে পুরনো এবং নতুন সবকিছু মিলিয়ে মিশিয়ে একদম একাকার করে দিয়েছেন। ৭০ এর দশকের মানুষ যারা রয়েছেন তাদের কাছে যেমন পুরনো স্মৃতিতে আরও একবার বাঁচা তেমন যাঁরা এই গানটা এখনো শোনেননি তাঁদের কাছে আর নতুন করে গানটা শোনা। অর্থাৎ থেয়া তাঁর নাচের মাধ্যমে দুই যুগকে একদম মিশিয়ে দিয়েছেন।

Related Articles