×

অফিসের মধ্যেই হলুদ শাড়ি লাল ব্লাউজে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

'বড়ি মুশকিল' গানে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী।

বলিউডের ডান্সিং ডিভা মাধুরী দীক্ষিতের মাইলফলক সৃষ্টিকারী গান ‘বড়ি মুশকিল’ গানটির সঙ্গে অফিসের মধ্যেই দুর্দান্ত শরীরী হিল্লোল তুললেন একজন সুন্দরী যুবতী। ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত লজ্জা সিনেমার জনপ্রিয় গান এটি। যেখানে মাধুরির সঙ্গে অভিনয় করেছিলেন, জনপ্রিয় অভিনেত্রী মনিষা কৈরালাও। দুজনেই এই গানটিতে তুখোড় পারফরম্যান্স করেছিলেন। সেই কারণেই গতির জনপ্রিয়তা আজও বহাল। দুজনেই শাড়িতে মুড়ে, সুন্দরভাবে সেজে গানটিতে তুখোড় পারফরম্যান্স করেছিলেন।

এবার এই গানের তালেই জমিয়ে নাচলেন এক সুন্দরী যুবতী। তবে লজ্জা সিনেমার প্রতিটি গান আজও লোকজনের মুখে মুখে ফেরে। এই ছবির প্রত্যেকটি গান এখনও জনপ্রিয়। এই গানগুলির সঙ্গে এক একটা নজরকাড়া পারফরম্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে নজর কেড়ে নিচ্ছে। যার ফলে ইউজাররা ভাইরাল হয়ে যাচ্ছেন সহজেই।এবার এই গানটির সঙ্গে একটি যুবতী হলুদ শাড়ি পরে, সুন্দর করে সেজে দারুণ এক্সপ্রেশন দিয়ে নাচলেন।

বৈশাখী সাহা নামের এই যুবতীটি নিজের ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি ভিডিওটি পোস্ট করেছেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। ১.১ কোটি দর্শক ইতিমধ্যেই তাঁর এই নাচের ভিডিওটি দেখে ফেলেছেন। তাঁর মেদহীন পেটের ঝাঁকুনিতে তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া। সঙ্গে তাঁর যৌন আবেদনময়ী চাহনি, রসালো অঙ্গভঙ্গির হিল্লোল, শরীরী আদব-কায়দা, এবং কোমরের ঠুমকা দেখে পাগল হয়ে গেলেন নেটিজেনরা। তাঁর যৌন আবেগে মজে গিয়েছেন তাঁর অনুরাগীরা। এই পারফরম্যান্সে তিনি শরীরের পেট এবং বুকের ক্লিভেজ বেশি নজর কেড়ে নিল সবার।

আসলে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা এখন অনেক বেশি সুযোগ পাচ্ছে, নিজের প্রতিভাকে প্রকাশ সোশ্যাল মিডিয়ার (social media) মাধ্যমে তুলে ধরার জন্যে। কারণ আগেকার দিনে এই সমস্ত প্রতিভা ঘরের মধ্যেই বন্ধ হয়ে যেত। এই পুরুষতান্ত্রিক সমাজে মেয়ে মানেই শুধু ঘর সংসার, সন্তানদের লালন পালন করা। কিন্তু বর্তমান প্রজন্ম ছেলে এবং মেয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সর্ব জায়গাতেই পারফরম্যান্স করে যাচ্ছে একইভাবে। তাঁরা সংসারও যেমন সামলাচ্ছেন একা হাতে তেমনি অফিসও করছেন এবং শিক্ষা-সংস্কৃতিকে বজায়ও রাখছেন।

Related Articles