×

সবুজ প্রকৃতির মাঝে জনপ্রিয় বাংলা গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

খোলা আকাশের নিচে জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী।

সোশ্যাল মিডিয়া বর্তমানে যোগাযোগের দুর্দান্ত মাধ্যম হয়ে উঠেছে। এই মাধ্যমের দৌলতে পৃথিবীর এক প্রান্তে থেকে পৃথিবীর অপর প্রান্তের মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়েছে। এই মাধ্যমের দৌলতে অনায়াসে যে কোনো স্থানে বসে অবসর সময় কাটানো যায়। উপযুক্ত প্রযুক্তি ও সঠিক নেট পরিষেবা থাকলেই মনোরঞ্জনের জন্য আর চার দেওয়ালের মধ্যে আবদ্ধ থাকার প্রয়োজন পড়ে না।

এই সোশ্যাল মিডিয়াতে (Social Media) বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল (Viral Video) হতে দেখা যায়। এই ভাইরাল ভিডিওর তালিকায় শিশুদের ভিডিও থেকে শুরু করে পশুপাখির ভিডিও, জ্ঞানমূলক ভিডিও থেকে শুরু করে প্রতিভামূলক ভিডিও দেখতে পাওয়া যায়। এই প্রতিভামূলক ভিডিওর তালিকায় গানের ভিডিও, নাচের ভিডিও, অঙ্কনের ভিডিও প্রভৃতি দেখতে পাওয়া যায়।

সম্প্রতি একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘চিত্রায়ণ’ (Chitrayan) নামক একটি ফেসবুক পেজ থেকে। ভিডিওটিতে এক যুবতীকে কালো শাড়ি ও কালো ব্লাউজ পরে ‘একটা কালো ভ্রমর গুনগুন’ (Ekta Kalo Bhromor Gungun) গানে নৃত্য পরিবেশন করতে দেখা যায়। কালো শাড়ির সঙ্গে তাঁকে মানানসই গয়না পরে থাকতে দেখা যায়। যুবতীর খোঁপায় সাদা ও হলুদ ফুলের সজ্জা তাঁর সাজে আলাদাই মাত্রা এনে দেয়।

ভিডিওর ক্যাপশনের ভিত্তিতে জানা গেছে যে, ভিডিওটিতে নৃত্য প্রদর্শনকারী যুবতীর নাম ‘পূজা দে বোস’ (Puja De Bose)। তিনি কোচবিহারের বাসিন্দা বলে জানা গেছে। সবুজ পরিবেশের মাঝে যুবতীর নাচ নেটিজেনদের খুব ভালো লেগেছে। এক নেটিজেন ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন, “ভীষণ সুন্দর”। অপর এক নেটিজেনও পূজার প্রশংসা করে লেখেন, “সত্যিই অনবদ্য”।

Related Articles