×

জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত নাচ করলেন এক সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ করলেন এক সুন্দরী যুবতী।

এবার একটি জনপ্রিয় হিন্দি গানের তালে দুর্দান্ত কোমর দোলালেন মৌ (Mou)। পূর্ব বর্ধমানের বাসিন্দা ‘ডান্স স্টার মৌ’-এর সঙ্গে এখন মোটামুটি সবাই পরিচিত। যিনি মাঝে মধ্যেই এক একটা পুরোনো কিংবা নতুন দিনের গানের নাচ নিয়ে উদয় হন। পুরোনো দিনের গানগুলিকে নতুনভাবে প্রেজেন্ট করা, বাঙালিদের নস্টালজিক আমেজে ভাসিয়ে দেওয়া, সবেতেই তাঁর জুড়ি মেলা ভার। এমনকি নস্টালজিক পল্লীগীতি নিয়েও মাঝে মাঝে হাজির হন এই সুন্দরী যুবতিটি। তবে এবার তিনি হাজির হলেন একটি জনপ্রিয় হিন্দি গানের দুর্দান্ত নাচের ভিডিও নিয়ে।

এবার তিনি কোমর দোলালেন বলিউডের জনপ্রিয় Rapper বাদশার কন্ঠের ‘ক্যায়া সে’ গানটির সঙ্গে। এই গানটি বাদশার আরও একটি ঐতিহাসিক সৃষ্টি। যা থেকে এখনও পর্যন্ত একাধিক রিল ভিডিও তৈরি হয়েছে। মার্কেটে রীতিমতো রাজ করছে, এখনো এই গানটিই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে।

আসলে পল্লীগীতি বা লোকগীতির পাশাপাশি মৌ সবরকম গানের সঙ্গে নাচার জন্যে দক্ষ। এবার ‘Kya Sey’ গানের সহিত কোমর দোলালেন মৌ। সম্প্রতি, সাদা ঘাগরা চোলি, গোলাপি ব্লাউজ, ন্যুড মেকআপ, মাথায় টাকলি, ছোট্ট টিপে নিজেকে সাজিয়ে খোলা প্রকৃতির মাঝেই তিনি অসাধারণ শরীরী হিল্লোল তুললেন। সঙ্গে দিলেন অসাধারণ এক্সপ্রেশন। ভিডিওটিতে, ওই যুবতী এই নাচটি খুব সুন্দরভাবে তুলে ধরেছে।

সুন্দরী যুবতীটির ফিগারও একদম ছিপছিপা। তাঁর ফিগারে নেই এক টুকরো মেদ, তাঁর অসাধারণ এক্সপ্রেশন, কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল মাত করে দিল সোশ্যাল মিডিয়াকে। তাইতো এই ভিডিওটি এখনো পর্যন্ত কয়েক হাজারের বেশি মানুষজন দেখে ফেলেছেন। Dance Star Mou নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট হয়েছে। এই মেয়েটি মাঝে মাঝেই তাঁর নৃত্যের ডালি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হয়।

Related Articles