×

ফাঁকা বাড়িতে ‘চকা চক’ গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বন্ধ ঘরে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ করলেন এক সুন্দরী যুবতী।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। সোশ্যাল মিডিয়া খুললেই প্রতি মুহূর্তে নতুন নতুন ভিডিও চোখে পড়ে। বর্তমানে ভাইরাল ট্রেন্ডের যুগে প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। দর্শকদের ভালোলাগায় কোনো ভিডিও প্রচুর ভিউজ আর শেয়ার হলে ভাইরাল হয়ে যায় নিমেষেই। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হতে আর বেশি সময় লাগে না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে জীবন পাল্টে গিয়েছে এরকম প্রচুর মানুষ রয়েছে। নাচ, গান, আঁকা, আবৃত্তি সহ নানান প্রতিভার ভিডিও রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে। সম্প্রতি আবারো একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

অক্ষয় কুমার,ধনুষ এবং সাইফ কন্যা সারা আলি খান অভিনীত ‘অতরঙ্গি রে’ (Atrangi Re) ছবির অন্যতম একটি জনপ্রিয় গান হল ‘চকাচক’ (Chaka chak)। গতবছর সারা ভারতবর্ষের এই সিনেমাটি ব্লকবাস্টার হিট করেছে। ‘চকাচক’ গানটিতে জমিয়ে নাচ করেছেন সারা আলি খান। হালকা সবুজ রঙের শাড়ী, খোলা চুল ও হালকা মেকআপে অসাধারণ সুন্দরী লেগেছিল সারা আলী খানকে। গোটা দেশের কোটি কোটি মানুষ পছন্দ করেছিল এই গানটি। এই গানের হুক স্টেপ ভীষণভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন নৃত্যশিল্পীরা এই গানের হুক স্টেপ পারফর্ম করে আপলোড করেছে সোশ্যাল মিডিয়ায় পাতায়‌। সম্প্রতি এই গানের সাথে আবারও এক যুবতীর নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি “চকাচক’ গানের সাথে যে নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে সেটি ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে। ভিডিওটিতে যে মেয়েটিকে নাচ করতে দেখা গিয়েছে তাঁর নাম অঙ্কিতা। ওই যুবতী নিজের ইনস্টাগ্রাম পেজ থেকেই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটিতে ওই যুবতীকে হালকা আকাশি রঙের শাড়ি এবং সাদা স্লিভলেস ব্লাউজ পরতে দেখা গেছে। এছাড়াও খোলা চুল ও হালকা মেকাপে তিনি নিজেকে অনেকটা সারা আলী খানের মতো সাজিয়ে তোলার চেষ্টা করেছেন। ভিডিওটিতে সব থেকে আকর্ষণীয় বিষয় যা দেখা যায় সেটি হল অঙ্কিতা নামের ওই যুবতী, চকাচক গানের হুক স্টেপটি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। এক কথায় বলতে গেলে ওই সুন্দরী যুবতী কোনো অংশে সারা আলি খানের থেকে কম যায়নি।

ওই যুবতী নাচ দেখে কারোর বুঝতে বাকি নেই যে তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী। আপাতত সোশ্যাল মিডিয়ার পাতায় অঙ্কিতার ওই নাচের ভিডিও রীতিমতো ঝড় তুলেছে। ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথে শেয়ার করা হয় এবং কিছুক্ষণের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে দাঁড়ায়। ইতিমধ্যে লক্ষ ৫১ হাজারেরও বেশি মানুষ লাইক করেছে ভিডিওটিতে। এছাড়া প্রায় সাড়ে পাঁচ হাজারের কাছাকাছি কমেন্ট পড়েছে ভিডিওটির কমেন্ট সেকশনে। নেটিজেনরা ওই যুবতীর প্রশংসায় ভরিয়ে তুলেছে ভিডিওটির কমেন্ট সেকশন। এছাড়া প্রচুর মানুষ অঙ্কিতার নাচেরও প্রশংসা করেছে। কমেন্টের পাশাপাশি বিভিন্ন ইমোজি দিয়েও ভিডিওটির সৌন্দর্য প্রকাশ করেছেন নেটিজেনরা।

Related Articles