×

জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ করলেন এক যুবতী, ভাইরাল ভিডিও।

সাধারণত আমাদের সমাজ মেয়ে মানেই, তাঁদের শরীরের আকারের বিচারে ৩৬-২৪-৩৬ মাপকাঠিতে বেঁধে ফেলেন। অর্থাৎ মেয়ে মানেই হতে হবে, হালকা-পাতলা স্লিম ফিগার। আর সেটা না হলেই সমাজের মুখ থেকে শুনতে হবে, ‘এবাবা এত মোটা মেয়ে, বিয়ে হবে কি করে, বাচ্চা হবে কি করে!’,‘একটু কম খেতে পারো না, কি বাজে লাগছে তোমাকে দেখতে, আর ওয়েস্টার্ন পোশাক কিনে লাভ কি, মানাবে না, শুধু শাড়ীই পরে থাকো’-এইসব আজব আজব কমেন্ট।

শুধু পুরুষরাই নয়, আসলে কথায় বলে না, নারীরাই নারীদের চরম শত্রু, হ্যাঁ এইসব কোনঠাসা মন্তব্য সমাজের নারী-পুরুষ উভয়ের মুখ থেকেই শুনতে পাওয়া যায়। আর এইসব মন্তব্য শুনতে শুনতে একসময় রীতিমতো ভেঙে পড়েন অনেকেই, তখনই খাওয়া-দাওয়া ত্যাগ করে রীতিমতো ডায়েট শুরু করেন। যার ফলে কারুর ভালো হয় আবার কারুর খারাপ। নাচ বলুন বা অভিনয় মোটা মেয়েদের যেন সবকিছুতেই বাধা। তবে মন ঠিক থাকলে সব ঠিক। একজন নারীকে শুধুমাত্র রূপ ও শরীর দিয়ে নয়, প্রতিভা, শিক্ষা, ব্যবহার সবদিক দিয়েই বিচার করা হয়।

নাচের দক্ষতার দিক দিয়েও এক একটি মোটা আকৃতির মেয়েরা পেছনে ফেলে দিতে পারে বিশাল বড়মাপের ডান্সারকেও। হ্যাঁ, সোশ্যাল মিডিয়া মাঝে মাঝে তুলে ধরে এহেন একাধিক প্রতিভাকে। কেননা সোশ্যাল মিডিয়া হল গোটা বিশ্বের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। যার মাধ্যমে ফুটে ওঠে এক একটি দুর্দান্ত সব প্রতিভার ভিডিও। সম্প্রতি একটি ভাইরাল মোটা মেয়ের ভিডিও তাক লাগিয়ে দিয়েছে সকল নেটিজেনদের। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি যুবতী জনপ্রিয় হিন্দি গান “হাম্মা হাম্মা”-এর তালে নিজের বাড়ির ছাদেই নাচছেন।

যা দেখে হতবাক হয়ে গিয়েছেন সবাই। একটি সবুজ শাড়ি পরে দুর্দান্ত গতিতে শরীরের হিল্লোল তুলছেন। গানটির সঙ্গে তাঁর একাধিক নাচের স্টেপ হয়রান করে দিয়েছে নেটিজেনদের। সবাই একটাই কথা জানিয়েছেন, এই ফিগারে এত সুন্দর কীভাবে করতে পারেন। তাঁর অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল সবটাই নজর কেড়ে নিয়েছে দর্শকদের। উল্লেখ্য, মেয়েটির ওজন প্রায় ১২০ থেকে ১৫০ কেজি হবে। কিন্তু এত ওজন হওয়া সত্ত্বেও তাঁর মনের কনফিডেন্স দেখে ঘায়েল হয়ে গিয়েছেন সকলে।

Related Articles