×

সম্পূর্ণ খালি গলায় জনপ্রিয় হিন্দি গান গেয়ে তাক লাগালেন রানাঘাটের রানু মন্ডল, ভাইরাল ভিডিও

“জানে মেরি জানেমন বাচপান কা পেয়ার ভুল নেহি জানা রে…” গানটি গাইলেন রানু মন্ডল।

“জানে মেরি জানেমন বাচপান কা পেয়ার ভুল নেহি জানা রে…”- এই গানটির সাথে কম বেশি সকলেই পরিচিত। গতবছর স্কুল ড্রেস পরা একটি বাচ্চা ছেলে এই গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়া স্টার হয়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়া জুড়ে রীতিমতো ট্রেন্ড উঠেছিল এই গানটির। আর এ নিয়ে তৈরি হয় লক্ষ লক্ষ রিলস ভিডিও। আর যাতে গা ভাসাতে দেখা যায় সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন টলি-বডি সেলিব্রিটিদের। মূলত গতবছর নেট দুনিয়ায় ট্রেন্ডিং ছিল এই গানটি।

আর এবার সেই ট্রেন্ডেই গা ভাসাতে দেখা গেল রানাঘাটের রানু মন্ডলকে। হ্যাঁ, এই সেই রানু মন্ডল যিনিও এককালীন ছিলেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। নিজের লতাকন্ঠী সুরের জাদুতে তিনি রাতারাতি সেলিব্রিটি হয়ে যান সোশ্যাল মিডিয়ার। একসময় তিনি রানাঘাট স্টেশনে বসে গান গেয়ে ভিক্ষে করে নিজের পেট চালাতেন। ঠিক তখনই তিনি নজরে আসেন অতীন্দ্র নামক এক যুবকের। আর সেই যুবকই রানু মন্ডলের গানের ভিডিও রেকর্ড করে আপলোড করে দেন সোশ্যাল মিডিয়ায়। ব্যস তাতেই রাতারাতি সোশ্যাল মিডিয়া স্টার হয়ে যান রানু মন্ডল। এমনকি গান গাওয়ার জন্য তাঁর ডাক আসে সুদূর মুম্বাই থেকে।

কিন্তু কিছুদিন যেতেই নিজের বিভিন্ন স্বভাবের কারণে সমাজের সেই পরিচিতি হারিয়ে ফেলেন তিনি। নিজের বিভিন্ন রকম মন্তব্যের জেরে তিনি সমালোচিত হন নেটিজেনদের কাছে। তবে বিভিন্ন ইউটিউবারদের দৌলতে মাঝে মাঝেই তাঁকে দেখা যায় ট্রেন্ডে উঠে আসতে। আর এবারও সেরকমটাই হলো। সম্প্রতি একজন ইউটিউবার রানু মন্ডলের বাড়িতে গিয়েছিলেন। আর রানু মন্ডলের বাড়ি গিয়ে সেই ইউটিউবার রানুদিকে অনুরোধ করেন ‘বচপন কা পেয়ার’ গানটি গাওয়ার জন্য। এরপর এই গানটি সকলকে গেয়ে শোনান তিনি।

প্রসঙ্গত, বিভিন্ন স্টেজ শোতে বর্তমানে আর সেভাবে রানু মন্ডলকে দেখা যায় না। তাই তাঁর জীবন ধারণের একমাত্র ভরসা বিভিন্ন ইউটিউবাররাই। মাঝে মাঝেই বিভিন্ন ইউটিউবার ভিডিও বানানোর উদ্দেশ্যে হাজির হন রানু মন্ডলের বাড়িতে। তাই ভিডিও বানানোর উদ্দেশ্যেই ওই ইউটিউবারও রানু মন্ডলের বাড়িতে হাজির হয়েছিলেন। ‘বঙ্গ অফিসিয়াল’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয় রানু মন্ডলের এই ভিডিওটি আর যা বর্তমানে ব্যাপক ভাইরাল গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে।

Related Articles