×

এতবড় সেলিব্রেটি হয়েও নেই বিন্দুমাত্র অহংকার, প্রকাশ্য রাস্তায় ভক্তদের গান শোনালেন অরিজিৎ সিং, রইল ভিডিও

সুরের জগতের অন্যতম সম্রাট অরিজিৎ সিং, বলিউডে তাঁর উত্থান ২০১৩ সাল থেকে।

সুরের জগতের অন্যতম সম্রাট অরিজিৎ সিং। বলিউডে তাঁর উত্থান ২০১৩ সাল থেকে। তখনও হয়তো তিনি জানতেন না যে, আজ তিনি বলিউডের মেলোডি কিং হিসেবে পরিচিত হবেন। তিন তাঁর কন্ঠের মাধ্যমে এখনও হাজার হাজার মানুষের হৃদয়ে রাজত্ব করছেন। দেশ-বিদেশ জুড়ে তাঁর লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ারস। তাঁর কণ্ঠ বলুন বা ব্যক্তিত্ব সবটাই মানুষের মনকে জয় করে প্রতি মুহূর্তে। পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের ছেলে হয়েও বলিউডের মতো একটি দুর্দান্ত জায়গায়, নিজেকে সু প্রতিষ্ঠিত করেছেন গায়ক, সম্পূর্ণ নিজস্ব দক্ষতায়।

তাঁর সাদামাটা স্বভাব, সেলিব্রিটি তকমা মাটিতে মিশিয়ে সাধারণভাবে ঘুরে বেড়ানো, বিনে পয়সায় জিয়াগঞ্জের পড়ুয়াদের ইংরেজি শেখানোর দায়িত্ব নেওয়া সবটাই তাঁকে খ্যাতিমান করে তুলেছে। ‘মার্ডার ২’ (Murder 2) দিয়ে বলিউডে আত্মপ্রকাশ, এরপর ‘আশীকী ২’ (Ashiqui 2) চলচ্চিত্রে একের পর এক গান গেয়ে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নেওয়া, সবটাই অরিজিৎয়ের পূর্ব-পরিচিতি। এখন তিনি দেশের প্রথম সারির একজন গায়ক। সুতরাং চোখের সামনে তাঁর গান শোনা, তাঁকে দেখা সবটা নিয়েই মানুষের উত্তেজনার শেষ নেই। আগামী ১৮ ফেব্রুয়ারি কলকাতা ইকো পার্কে অরিজিতের লাইভ কনসার্টের কথা অনেক আগেই ঘোষিত হয়েছিল।

সেই মতো ভক্তদের অগ্রিম টিকিট বুকিং-ও শুরু হয়ে যায়। ইতিমধ্যেই তিন হাজার থেকে লাখ লাখ টাকার টিকিট বিক্রি হয়ে গিয়েছে। তার মধ্যেই শোনা গিয়েছে, অরিজিতের শো নাকি বাতিলের খাতায়। এখানেও রাজনৈতিক চাপানউতর। যাই হোক, টানা ২২ মাসের বিরতি কাটিয়ে গত মাসেই দুবাইয়ে লাইভ কনসার্ট সেরেছেন গায়ক, সম্প্রতি এই শোয়ের একটি দুর্দান্ত ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, মঞ্চে যাওয়ার আগে মঞ্চের বাইরেই গানের রেওয়াজ করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Arijit Singh (@arijitsingh)

সেই ভিডিওটিই এখন সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছে। যা দেখে রীতিমত আবেগতাড়িত হয়ে পড়েছেন ভক্তমহল।‌ কমেন্ট বক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভিড়। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, আবুধাবিতে লাইভ কনসার্টের যাওয়ার আগে মিউজিশিয়ানদের সঙ্গে গান গাইছেন অরিজিৎ। চারপাশে তাঁকে ঘিরে রয়েছে অজস্র শ্রোতার ভিড়। সম্প্রতি অরিজিৎ নিজেই এই ভিডিওটি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে।

Related Articles