×

বন্ধ ঘরে ইংরেজি গানে উদ্দাম নাচ অভিনেত্রী অপরাজিতা আঢ্যর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একটি গোল্ডেন বর্ণের লং গাউন পরে একটি জনপ্রিয় ইনস্টাগ্রামের ইংরেজি ট্রেন্ডিং গানের সঙ্গে কোমর দোলালেন অপরাজিতা আঢ্য।

টলিউডের দুষ্টু-মিষ্টি অভিনেত্রী অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। সোশ্যাল মিডিয়ায় তিনি বরাবরই সক্রিয়। সময় পেলেই এক একটা নজরকাড়া রিল ভিডিও নিমেষেই বানিয়ে ফেলেন অভিনেত্রী। এমনকি বিভিন্ন অনুষ্ঠান থেকে শ্যুটিং সেটে সবেতেই অভিনেত্রীর রিল বাজিমাত, পাশাপাশি নাচিয়ে তোলেন তাঁর সহকর্মীদেরকেও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের একটি নাচের ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। তাও কি আবার জনপ্রিয় ট্রেন্ডিং গানে রীতিমতো শরীরের হিল্লোল তুললেন অভিনেত্রী। এদিনও তাঁর নজরকাড়া এক্সপ্রেশনের যাদুতে তোলপাড় হয়ে গেল গোটা নেটপাড়া।

একটি গোল্ডেন বর্ণের লং গাউন পরে একটি জনপ্রিয় ইনস্টাগ্রামের ইংরেজি ট্রেন্ডিং গানের সঙ্গে কোমর দোলালেন অপরাজিতা আঢ্য। বন্ধ ঘরে, ন্যুড মেকআপে নিজেকে সাজিয়ে একেবারে রূপসী সেজে দুর্দান্ত কোমর দোলালেন অপরাজিতা। এমনকি তাঁর এই ফিগারে নজরকাড়া এক্সপ্রেশন, শরীরী হিল্লোল এবং কোমরের ঠুমকাতে পরিপূর্ণ পারফরম্যান্সটি আরও একবার নেটিজেনদের মন জয় করে নিল। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই শেয়ার করলেন অপরাজিতা। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। তবে এই প্রথম নয়, অপরাজিত আঢ্যর সাম্প্রতিককালের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যাবে তিনি নাচতে কতটা ভালবাসেন, কতটা উদ্যোগী। এর আগেও তিনি ‘সামি সামি’, ‘ও অন্তাভা’, ‘কে সেরা সেরা’ গানে নাচ করেছিলেন অত্যন্ত সাবলীলতার সহিত।

গতবছরেই নিজের কোমরভর্তি চুল কেটে কাঁধ পর্যন্ত করে নিয়েছেন অভিনেত্রী। কিন্তু তাতে কি এককালে কোমর ছাপানো চুলের মালকিন ছিলেন, আর এখন কাঁধ ছোঁয়া চুলের। আসলে মডার্ণ হতে কে না ভালবাসেন, কিন্তু তার সঙ্গে সঙ্গে চুলের যত্ন তো নিতেই হবে। তাই খানিকটা চুলের যত্নের অভাবে, চুলের সমস্যার কারণে এমনটা সিদ্ধান্ত নিতে হয়েছিল অভিনেত্রীকে।

তবে যাই বলুন না কেন, কোমর পর্যন্ত চুলে লাস্যময়ী লুকেই হোক কিংবা শর্ট হেয়ারকার্টে প্রকৃত আধুনিক বেশেই হোক, দুই লুকেই অভিনেত্রী অপরাজিতা আঢ্য কিন্তু সমান সাবলীল। তাঁর সৌন্দর্য্যে কোনও ভাটা পড়া তো দূর, বরং তিনি নিজের চাব্বি লুকেই হট এন্ড হ্যাপেনিং হিসেবে ধরা দিচ্ছেন সর্বময। তবে অভিনয়ের দিক দিয়ে তাঁর তো কোনও জবাব নেই, দিনে দিনে একজন লেজেন্ড্রারি অভিনেত্রীতে পরিনত হচ্ছেন অভিনেত্রী।

Related Articles