×

প্রকাশ্য মঞ্চে রচনা ও সন্দীপ্তাকে সঙ্গে নিয়ে তুমুল নাচলেন অঙ্কুশ, ভাইরাল ভিডিও

বিখ্যাত রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi no 1)-এর মঞ্চে এসেছিলেন জনপ্রিয় জুটি।

খবরের শিরোনামে এখন দখলে টলিউড সুপারস্টার অঙ্কুশ হাজরার। কেননা শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর ডেবিউ ওয়েবসিরিজ ‘শিকারপুর’। যেখানে তিনি প্রথমবার পর্দায় জুটি বাঁধবেন অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে। যদিও সন্দীপ্তাকে এর আগে একাধিক ওয়েবসিরিজে দেখা গেলেও অঙ্কুশের এই প্রথম। বহুদিন আগে থেকেই গুঞ্জন শোনা গিয়েছিল যে, অঙ্কুশ ওয়েবসিরিজে অভিনয় করতে চলেছেন। এবার সেই জল্পনার অবসান।
কিছুদিন পরেই রিলিজ হচ্ছে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং সন্দীপ্তা সেন (Sandipta Sen) অভিনীত ওয়েব সিরিজ (Web Series) শিকারপুর (Shikarpur)।

বছরের শুরুতেই প্রিয় অভিনেতা-অভিনেত্রীকে একসঙ্গে দেখতে পাওয়ার কথা ভেবে ভারী আনন্দিত দর্শক। সম্প্রতি এই ওয়েবসিরিজের প্রচার সারতেই ‘জি বাংলা’র (Zee Bangla) বিখ্যাত রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi no 1)-এর মঞ্চে এসেছিলেন জনপ্রিয় জুটি। তাঁদের উপস্থিতিতে এদিন যেন দিদি নং ওয়ান-এর মঞ্চ আলোকিত হয়ে উঠেছিল। শোয়ে রচনা ব্যানার্জীর সঙ্গে নাচও করেছেন তাঁরা। ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকদিন পর সন্দীপ্তা এবং অঙ্কুশকে পেয়ে রচনা ব্যানার্জিও অত্যন্ত খুশি দেখেই বোঝা যাচ্ছে।

বহুদিন পর রচনা ব্যানার্জীর সঙ্গে সময় কাটাতে পেরে তাঁরাও খুবই খুশি। সন্দীপ্তা এবং অঙ্কুশ সকলকে তাঁদের নতুন ওয়েব সিরিজ দেখার অনুরোধ জানালেন। ওয়েব সিরিজটি দেখা যাবে ‘জি ফাইভে’ (Zee5)। বাংলার নম্বর ওয়ান গেমশো দিদি নং ওয়ান। যেখানে সঞ্চালিকার দায়িত্বে রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachana Banerjee)! তাঁর উপস্থাপনায় প্রতিদিন মঞ্চের শোভা বেড়েই চলেছে! এটা এমনই একটি শো যা প্রায় ১১ বছর ধরে জী বাংলার পর্দায় আলোকিত হয়ে রয়েছে, সোম-রবি প্রতিদিনই রচনা ব্যানার্জি তাঁর ‘দিদি নং ওয়ান’ নিয়ে চলে আসেন!

এই শোয়ের জনপ্রিয়তা এখন রাজ্য ছেড়ে গোটা দেশেও পৌঁছে গিয়েছে! রাজ্য তো বটেই দেশের কোণে কোণে থেকে নানা পেশার মানুষরা এই শোয়ে খেলতে আসেন! দিদি রচনা ব্যানার্জির সঙ্গে ভাগ করে নেন, তাঁদের জীবনের নানা ওঠা-পড়ার গল্প! আর দিদিও এই শোতে নিজের সেলিব্রিটি তকমাটা ভুলে গিয়ে প্রতিযোগীদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন! এছাড়া এই শোয়ে জীবনের কঠিন সংগ্রাম থেকে উঠে আসা নানা দিদিরা খেলতে আসেন, মুলত এটি মেয়েদেরই শো!

Related Articles