×

বছরের শুরুতেই চুপিসারে বিয়ে সেরে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! প্রকাশ্যে এল ভিডিও

টলিউডের অন্যতম সুপারহিট জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush Hazra-Oindrila Sen)।

টলিউডের অন্যতম সুপারহিট জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush Hazra-Oindrila Sen)। প্রায় ১১ বছরের দীর্ঘ প্রেম তাঁদের। কিন্তু কবে বিয়ে করবেন তাঁরা, সেই নিয়েই ভক্তদের মধ্যে চর্চার শেষ নেই। খুব ছোট থেকেই ঐন্দ্রিলার অভিনয় যাত্রা শুরু হয়। তবে অভিনেত্রীর মূল পর্বের অভিনয় চলচ্চিত্র নয়, টেলিভিশন থেকে শুরু হয়। তবে এখন তিনি বড় পর্দার স্টার, নিজের সুপারস্টার প্রেমিক অঙ্কুশের হাত ধরেই কয়েকটি সিনেমা ইতিমধ্যেই সেরে ফেলেছেন অভিনেত্রী। অফস্ক্রীন জুটির মতো অনস্ক্রীনেও তাঁরা সুপারহিট। তবে নিজেদের প্রেমের সম্পর্কে একেবারেই খুল্লামখুল্লা তাঁরা।

প্রতি মুহূর্তে গুচ্ছ গুচ্ছ ছবি এবং ভিডিও শেয়ার করছেন তাঁরা। প্রেমিকাকে নিয়ে মাঝে মধ্যেই s
দেশ-বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়েন অঙ্কুশ হাজরা। টলিউডের প্রথম সারির অভিনেতা হিসেবে অঙ্কুশের রাজত্বও কম নয়, সম্প্রতি নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন তিনি। তবে এত সুখবরের মধ্যে সম্প্রতি আরও এক খুশির খবর দিলেন সুপারস্টার। ভক্তদের জল্পনা-কল্পনায় ঘি ঢেলে ঐন্দ্রিলাকে বিয়ে করে ফেললেন তিনি। হ্যাঁ, ইংরেজি নববর্ষের প্রথমদিনে ভক্তদের একটু আলাদাভাবেই নতুন বছরের শুভেচ্ছা জানালেন তিনি।

রাত ১২ টা বাজার সঙ্গে সঙ্গে মজাদার ভিডিও পোস্ট করে ভক্তদের একেবারে চমকে দিলেন অভিনেতা।আর সেখানেই বিতর্কের মুখে পড়লেন অভিনেত্রী। না বিয়ের কথাটা নায়ক নিজে জানায়নি, অভিনেত্রীর মাথায় সিঁদুর দেখে ভক্তরা নিজেরাই ধারনা করে ফেলেছেন যে, সকলের আড়ালেই বিয়ে করে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কারণ, ভিডিওতে ঐন্দ্রিলার পরণে রয়েছে সোয়েট ড্রেস ও কালো স্টকিংস। কিন্তু ঐন্দ্রিলার কপাল ভর্তি সিঁদুর নিমেষে নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভক্তদের কমেন্টের বন্যা।

কেউ লিখেছেন যে, ‛ঐন্দ্রিলার মাথায় সিঁদুর কেন? কবে হল বিয়ে?’ আবার কেউ লিখেছেন যে, ‛নতুন বছরের আনন্দে দিদিকে বিয়ে করে নিলে নাকি?’ তবে ভিডিওতে ঐন্দ্রিলা ছাড়াও অঙ্কুশ এবং তাঁর বোন ছিলেন। তবে তাঁরা নতুন বছরের ওয়েবসিরিজ ধরা দিচ্ছেন, সেখানেই শ্যুটিং সারতে সারতে ভিডিও বানিয়েছেন কিনা সেটা স্পষ্ট নয়। যদি তেমন কিছু হয়, তাহলে শ্যুটিংয়েরই সিঁদুর ছিল ঐন্দ্রিলার মাথায়। সুতরাং অবাক হওয়ার কিছু নেই। তাঁদের টম এন্ড জেরির মতো বন্ডিং অনুরাগীদের ভারী পছন্দের।

Related Articles