×

দুর্দান্ত সুরে পাকিস্তানি গান গেয়ে মঞ্চ মাতালেন অঙ্কিতা, তুমুল ভাইরাল ভিডিও

জনপ্রিয় পাকিস্তানি গান 'পাসোরি' ও বলিউডের এভারগ্রীন গান 'টিপ টিপ বরসা পানি' গান গাইলেন অঙ্কিতা।

প্রতিটি মানুষের সাফল্যের পেছনেই কোনো না কোনোভাবে জড়িয়ে রয়েছে তার মায়ের অবদান। প্রতিটি সন্তানের কাছে তার মা-ই সর্বপ্রথম শিক্ষাগুরু। মায়ের শিক্ষিত হোক চাই না হোক কিন্তু প্রতিটি সন্তানকেই তাঁর জীবনের সঠিক পাঠ দিয়ে থাকেন তাঁর মা। আর আমাদের সমাজে এধরনের প্রমাণ অনেক রয়েছে। ‘জি বাংলা’-য় সম্প্রচারিত জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘সারেগামাপা’-র চ্যাম্পিয়ন অঙ্কিতা ভট্টাচার্যে’র (Ankita Bhattacharya) কথা সকলেরই মনে আছে। কিন্তু অনেকেরই হয়তো অজানা যে তার এই গানের হাতেখড়ি দিয়েছিল স্বয়ং তাঁর মা।

অঙ্কিতার পাশাপাশি তার মা’ও যে অসামান্য সংগীতশিল্পী তার প্রমাণ এই রিয়ালিটি শো এর মঞ্চেই পাওয়া গিয়েছে। বাংলা সারেগামাপা এর মঞ্চে প্রথম স্থান অধিকার করে অঙ্কিতা গোটা ভারতবর্ষে মানুষের কাছে নিজের সঙ্গীত তুলে ধরতে সক্ষম হয়েছে। সঙ্গীত চর্চার দরুন অনিয়মিতভাবে স্কুলে যাবার ফলেও গানের চর্চায় কোনরকম ফাঁকি পরেনি তাঁর। পড়াশুনা ও নিজের যাবতীয় কাজের পাশাপাশি প্রতিদিন চার থেকে পাঁচ ঘন্টা গানের রেওয়াজ করে অঙ্কিতা। এছাড়াও মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় দেখা যায় তাঁর গান ভাইরাল হতে।

সম্প্রতি সেরকমই তাঁর একটি গানের অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপকভাবে ছড়িয়ে পরেছে। ভিডিওটিতে শোনা যাচ্ছে অঙ্কিতা সেই অনুষ্ঠানে জনপ্রিয় পাকিস্তানি গান ‘পাসোরি’ ও বলিউডের এভারগ্রীন গান ‘টিপ টিপ বরসা পানি’ গাইছে। আর তাঁর গলায় এই দুটো গান শুনে মুগ্ধ হয়েছে প্রত্যেকে। অনুষ্ঠানটিতে যে অঙ্কিতার গান সমস্ত দর্শকের মন ছুঁয়ে নিয়েছে তা দর্শকদের উৎসাহ দেখলে বোঝা যাচ্ছে। সেই অনুষ্ঠানে অঙ্কিতা গান গাইতে গাইতে মাঝে মাঝে দর্শকদের দিকেও নিজের মাইকটি তুলে ধরছিলেন। আর তাঁর এই সরল ব্যবহারে মুগ্ধ প্রত্যেকেই।

‘আগমনী স্টুডিও’ (Agamani Studio) নামক একটি ফেসবুক পেজ থেকে কিছুদিন আগে আপলোড করা হয় অঙ্কিতার গানের অনুষ্ঠানের এই ভিডিওটি। ইতিমধ্যে যার ভিউজ পেরিয়ে গিয়েছে লক্ষাধিক। পাশাপাশি বিভিন্নরকম প্রশংসিত কমেন্টের ঝড় বয়ে গিয়েছে ভিডিওটির কমেন্ট বক্স জুড়ে। অর্থাৎ যার থেকে প্রমাণ মিলছে যে সারেগামাপা’র পাশাপাশি বাস্তবেও অঙ্কিতার জনপ্রিয়তা তুঙ্গে।

Related Articles