×

বয়স কেবল সংখ্যা মাত্র! ‘আমি কলকাতার রসগোল্লা’ গানে উদ্দাম নাচ বৃদ্ধা ঠাকুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সবুজ গেঞ্জি, নীল ডেনিম জিন্স, কাঁধে লাল ব্যাগ। মডার্ণ লুকে বৃদ্ধার নাচ দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

এবার “আমি কলকাতার রসগোল্লা” গানের তালে দিব্যি জমিয়ে নাচলেন একজন নারী। না তিনি যুবতী নয়, একজন বৃদ্ধা, মাথার চুলে ধরেছে তাঁর সাদা-পাক, সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, এই বৃদ্ধার নাচের ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এই বয়সে তাঁর দুর্দান্ত এনার্জি দেখে কুপোকাত হয়ে যাবে যে কোন অল্পবয়সীর যুবতীরাও। আসলে সোশ্যাল মিডিয়া যে কেবল নেতিবাচক প্রভাব ফেলে, তা কিন্তু নয়, এখানে রাত দিন প্রতিনিয়ত এক একটা মজাদার ভিডিও একেবারে দাপট দেখাচ্ছে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে, একজন বৃদ্ধা সবুজ রঙের একটি গেঞ্জি আর নীল রঙের ডেনিম জিন্স এবং কাঁধে একটি লাল টুকটুকে ভ্যানটি ব্যাগ আর ফোন নিয়ে ‘আমি কলকাতার রসগোল্লা’ গানটির সঙ্গে হাত পা নাড়াচ্ছে। আর এই ঠাকুমার নাচ দেখে সবাই নিমেষেই বলে উঠছে, “কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে আশি।”

নেহাত মজার ছলেই হয়তো ঠাকুমাকে কেউ নাচতে বলেছিল কিন্তু ঠাকুমা যে একদম কামাল করে দেবে তা হয়তো কেউই ভাবতে পারে নি। হতে পারে তাঁর নাচটি একেবারেই নিখুঁত নয়, হয়তো তিনি এই নাচের জন্যে প্রথাগত তালিমও নেননি, কিন্তু তাও তাঁর অসাধারণ এনার্জি এবং নাচের উৎসাহ দেখে নেটিজেনরা রীতিমতো মুগ্ধ হয়েছেন।

আসলে, দেবশ্রী রায় অভিনীত এই গানটি বাংলা ইন্ডাস্ট্রির একেবারে এভারগ্রীন গান। যা আজও কোনো অনুষ্ঠানে বা পূজোতে পাড়ায় পাড়ায় বেজে ওঠে। যাতে একটি কোমর না দুলিয়ে থাকতে পারেন না কেউই। বৃদ্ধাও তাই আনন্দের সহিত নেচে উঠলেন। যা এখন সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে।

Related Articles